ফুলঝুরির মতো মানালীর স্বামী যদি পরকীয়ায় জড়ায় তাহলে কী করবে সে?অবাক করা জবাব

আপাতত বেঙ্গল টপার ধারাবাহিক ‘ধুলোকণা’। টিআরপি বেশ হাই। আপাতত সিরিয়ালে দেখা যাচ্ছে লালনের হারানো স্মৃতি ফিরে এসেছে। সে প্রথমে ফুলঝুরির কাছে ফিরে এলেও ফের চলে গিয়েছে তিতিরের কাছে। লালন থাকতেই পারছে না আর তিতিরকে ছেড়ে। ফের একবার পরকীয়া দেখিয়ে ট্রোলও হচ্ছে ‘ধুলোকণা’।

সে নিয়েই সম্প্রতি কথা বলল ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে থাকা মানালী দে। ধারাবাহিকের নতুন এপিসোডে দেখানো হয়েছে ফুলঝুরি ডিভোর্সের কাগজ ধরিয়েছে লালনের হাতে। আসল জীবনেও যদি এরকমই পরিস্থিতির মুখে পড়েন মানালী তাহলে তিনি কী করবেন তা নিয়ে প্রশ্ন করা হয় সম্প্রতি অভিনেত্রীকে এক বাংলা সংবাদমাধ্যমের পক্ষ থেকে।

```

মানালী জানান, ‘এখন তো লালন অসুস্থ। ও যা করছে তা সবটাই অজান্তে। আমার জীবনে এরকম কিছু ঘটলে যদি দেখি স্বামী অসুস্থতার জন্য আমাকে ভুলে গিয়েছে তবে অবশ্যই আগে কাউন্সেলিং করাব। ছেড়ে চলে যাব না। আর যদি দেখি অসুস্থতার কারণে নয়, এমনিই তার অন্য কাউকে ভালো লাগছে, তাহলে ফুলঝুরি যা করেছে আমিও সেটাই করব। স্বামীকে ছেড়ে দেব।’

পরপর কতগুলো সপ্তাহ ধরে বেঙ্গল টপার হতে পেরে কেমন লাগছে মানালীর? অভিনেত্রীর জবাব, ‘আমি টিআরপি নিয়ে খুব বেশি চিন্তাভাবনা করি না কখনোই। সব সময় নিজের সেরা পারফরম্যান্স দেওয়ারই চেষ্টা করি। প্রশংসা পেতে সব কার না ভালো লাগে।

```

দর্শকের ভালো লাগলে দায়িত্ব অনেকটাই বেড়ে যায়। আমার ক্ষেত্রে আবার আরেকটা বিষয় কাজ করে। টিআরপি কম হলে কাজটা আরও ভালো করে করার ইচ্ছেটা বেড়ে যায়। টিআরপি কমলে মনে হয় আরও ভালো পারফর্ম করে জায়গাটা আমাকে ফিরে পেতে হবে।’