এক বছর ধরে কেতুর শুভদৃষ্টি থাকবে এই ৫ রাশিতে, তৈরি হয়েছে দারুণ অর্থযোগ

Ketu Transit অর্থাত্‍ কেতুর অবস্থান পরিবর্তন হয়েছে গত ১২ মে। তুলা রাশিতে বর্তমানে অবস্থান করছে কেতু। ২০২৩ পর্যন্ত তুলা রাশিতেই থাকবে কেতু। তাই কেতুর অবস্থান পরিবর্তনের প্রভাব এক বছর ধরে বিভিন্ন রাশির উপর বজায় থাকবে। এমনিতে জ্যোতিষশাস্ত্রে কেতুকে অশুভ ফলদানকারী গ্রহ বলা হলেও এই গোচরের ফলে কোনও কোনও রাশির জাতকদের উপর এক বছর কেতুর শুভ দৃষ্টি বজায় থাকবে। জেনে নিন কোন কোন রাশিতে কেতুর শুভ ফল পাওয়া যাবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্মছকে ষষ্ঠ ঘরে কেতুর গোচর হয়েছে। কেতুর এই অবস্থান বদলের প্রভাবে এই এক বছরে স্ট্যামিনা বাড়বে বৃষ রাশির জাতকদের। আপনি যদি বৃষ রাশির জাতক হন, তাহলে এই সময় শত্রুদের পরাজিত করতে সক্ষম হবেন আপনি। দীর্ঘদিন ধরে কোনও অসুখ-বিসুখে ভুগলে, তার থেকেও এই সময় কেতুর শুভ প্রভাবে আপনি মুক্তি পাবেন। আইনি মামলা মোকদ্দমা চললে কেতুর প্রভাবে সেখানে আপনিই জয় লাভ করবেন। বৃষ রাশির জাতক ডাক্তার ও আইনজীবীদের জন্যও এই সময়টা বিশেষ শুভ। এদের কেরিয়ারে দারুণ উন্নতির যোগ রয়েছে।

  • কর্কট রাশি: কেতুর গোচর হয়েছে কর্কট রাশির কোষ্ঠীর চতুর্থ ঘরে। কেতুর এই অবস্থান কর্কট রাশির জাতকদের জন্য অন্য় শুভ। আপনি যদি কর্কট রাশির জাতক হন, তাহলে এই সময় আপনি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হওয়ার যোগ আছে। নতুন গাড়ি কেনারও যোগ আছে কর্কট রাশির জাতকদের সামনে। নতুন সম্পত্তি প্রাপ্তি হতে পারে। জীবনে আনন্দ ও শান্তি পাবেন কর্কট রাশির জাতকরা। এই সময় কোনও সম্পত্তিতে বিনিয়োগ করলে আপনি লাভজনক অবস্থানে থাকবেন।

সিংহ রাশি: সিংহ রাশির তৃতীয় ঘরে নিজের অবস্থান বদল করেছে কেতু। কেতুর শুভ প্রভাবে নিজের কাজের প্রতি মনোযোগ বাড়বে সিংহ রাশির জাতকদের। নিজের লক্ষ্যের প্রতি এদের স্থির দৃষ্টি থাকবে। আপনি যদি সিংহ রাশির জাতক হন, তাহলে এই এই বছরে নিজের সামনে বড় কোনও লক্ষ্য স্থির করে তা সফল ভাবে অর্জন করতে পারবেন আপনি। কোনও শত্রুকেও বন্ধু বানাতে সক্ষম হবেন সিংহ রাশির জাতকরা। অফিসে আপনার থেকে উচ্চপদস্থদের সাহায্য ও সমর্থন পাবেন আপনি। আপনার কাজ করার পদ্ধতি প্রশংসিত হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্যও কেতুর গোচর একই রকম শুভ প্রভাব নিয়ে এসেছে। আপনি বৃশ্চিক রাশির জাতক হলে এর ফলে আপনার মনঃসংযোগ করার ক্ষমতা অনেকাংশে বৃদ্ধি পাবে। আপনার চারপাশের পরিস্থিতির গুরুত্ব আরও ভালো ভাবে উপলব্ধি করতে পারবেন আপনি। সমাজে দুর্বল মানুষদের প্রতি আপনি দায়িত্বশীল হয়ে উঠবেন এবং সেবামূলক কাজে যুক্ত দেবেন। দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের মনে এই সময় ধর্মীয় ভাবনা জাগ্রত হবে। গবেষকদের জন্যও সময়টা শুভ।

মকর রাশি: মকর রাশির একাদশ ঘরে হয়েছে কেতুর গোচর। এর ফলে মকরের জাতকদের উপার্জন ও আর্থিক লাভ বাড়বে। আপনি মকর রাশির জাতক হলে এই সময় কেতুর শুভ প্রভাবে একাধিক সূত্র থেকে অর্থ উপার্জন করতে পারবেন আপনি। বন্ধুবান্ধব ও ভাই-বোনদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে আপনার। সামাজিক স্তরে সক্রিয়তা কমিয়ে নিজের কাজ ও জ্ঞানার্জনে বেশি সময় ব্যয় করবেন মকর রাশির জাতকরা।