ব্রেকিং নিউজ:বিশ্ব টেষ্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা ভারতের,ফিরলেন পুরনো প্লেয়াররা!

লাগাতার দ্বিতীয়বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে পেরেছে ভারত এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এবার তারা ইংল্যান্ডের ময়দানে খেলবে বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনাল। আইপিএল শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যেই হতে চলেছে এই ফাইনাল ম্যাচটি। গতবারে নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজিত হতে হয়েছিল ভারতকে তবে এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বেশ কিছুটা কনফিডেন্ট ভারত আর সেই জন্য এবার দুর্দান্ত একটা দল ঘোষণা করল ভারত, পুরনো প্লেয়াররা ফিরে এলো আবার দলে, যার মধ্যে অন্যতম আজিঙ্ক্যা রাহানে।

সম্প্রতি আইপিএল দুর্দান্ত ফর্মে রয়েছে চেন্নাই সুপার কিংস এর ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে। এমনকি কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে যে দুর্ধর্ষ ইনিংস তিনি খেলেছেন তা দেখে রীতিমতো স্তমিত হয়েছে ক্রিকেট বিশ্ব যে এমন একজন প্লেয়ার যাকে কোন দলে রাখা হচ্ছে না দল থেকে বাদ দিয়ে দেওয়া হচ্ছে তিনি এই লেভেলের ফর্মে রয়েছেন। সুতরাং এরকম দুর্দান্ত ফর্মে থাকা ক্রিকেটারকে দলে ফিরিয়ে নিয়ে আসাটা খুব একটা অস্বাভাবিক কিছু নয়, খুবই অবাক ভাবে ভারতীয় দলের জায়গা করে নিয়েছে কে এল রাহুল কারণ তার মত একজন প্লেয়ারের দলে ফিরে আসা রীতিমতো অবাক করার মতো যিনি ফরমের আশে পাশে নেই এবং টি-টোয়েন্টি ম্যাচের শুধুমাত্র ভারতীয় দলে জায়গা পাওয়ার জন্য তিনি টেস্ট খেলছেন এবং নিজের দলকে হারাচ্ছেন।। দেখে নিন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ভারতের সম্পূর্ণ দলটি :

```

ভারতীয় দলের উপরের দিকের ব্যাটসম্যান হিসেবে রয়েছেন ১) রোহিত শর্মা ২) চেতেশ্বর পুজারা ৩) বিরাট কোহলি, ৪) শুভমান গিল, ভারতের মিডিল ওর্ডারে ব্যাটিং করতে দেখা যাবে ৫) অজিঙ্কা রাহানে ৬) কে এল রাহুল ৭) কে এস ভরত ।

ভারতীয় দলে অলরাউন্ডার এর জায়গায় সুযোগ পেয়েছেন ৮) রবীন্দ্র জাদেজা ৯) রবি চন্দন আশ্বিন ১০) শার্দুল ঠাকুর এবং ১১)অক্ষর প্যাটেল। ভারতীয় দলের পেশ বোলিং অ্যাটাক সামলাবেন ১২)মোহাম্মদ সামি ১৩)উমেশ যাদব ১৪)মোঃ সিরাজ এবং ১৫) জয়দেব উনাদকাট। নিচে রইল পুরো দলের লিস্ট :

```

Rohit Sharma (Captain), Shubman Gill, Cheteshwar Pujara, Virat Kohli, Ajinkya Rahane, KL Rahul, KS Bharat (wk), Ravichandran Ashwin, Ravindra Jadeja, Axar Patel, Shardul Thakur, Mohammed Shami, Mohammed Siraj, Umesh Yadav, Jaydev Unadkat.