পুকুরে দুই বি’ষধর সা’পকে ধরতে গিয়ে ছোব’ল খেলেন ব্যক্তি, ভাইরাল ভিডিও!

ফের আরও একবার ভাইরাল একটি সা-পের ভিডিও । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তো-লার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং কৌ-তু-হলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের সরী-সৃ-প প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পা-রে একটি জল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অ-বাক তো হ-বেনই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন। আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈ-গলের যু-দ্ধ দে-খেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ ।

```

তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি এলাকার বড় জ-লা-শয়ে একটি সা-প প-ড়ে যা-য়। এবং যার ফলে চি-ন্তিত হয়ে পড়ে সেখানকার গ্রামবাসীরা । তাই তারা স্থানীয় সা-পুড়ে কে খবর দেয় এবং কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় সা-পু-ড়েরা । মতো চার জনের টিম এসেছিল সেখানে এবং তারপর যা ঘটলো সেটি সত্যিই অ-বাক ক-রার মত । যে সা-পটি পা-ওয়া গিয়েছিল তার না-ম কিং কো-বরা ।

এমনটাই জানা যাচ্ছে সা-পুড়ে দে-র এদের কাছ থেকে । কিন্তু হঠাৎ এসে সা-পটি আ-ক্র-ম-ণা-ত্মক রূপ ধা-রণ ক-রে নেয় । যার ফ-লে ঘাব-ড়ে যায় সেখানকার স্থানীয়রা । কিন্তু সাপুড়েরা অতি কৌশল এর সাহায্যে জলাশয় এর মধ্যে কোমরে দ-ড়ি বে-ধে সেখানে নে-মে সেখান থেকে স্থলে এনে নির্দিষ্ট পদ্ধতিতে কারণের একটি ব্যা-গের ম-ধ্যে ঢু-কিয়ে নেয়। পরবর্তী ক্ষেত্রে অন্য কোথাও ছেড়ে দেবার পরিকল্পনা করে তারা । তার পাশাপাশি এই ভিডিও দেখে রীতিমতো গা শি-উরে উ-ঠছে অনেকের ।

```