মিথুন রাশির বার্ষিক রাশিফল

আপনার এই বছর:

এ রাশির জাতক বর্তমান বর্ষে অনেক প্রতিকূলতার সম্মুখীন হবেন। সমগ্র বৎসরই দৈহিক ক্লেশভোগ করতে হবে। নানা কারণে মানসিক শান্তি বিঘ্নিত হবে। আয়-ব্যয়ের সমতা রাখা কঠিন হয়ে পড়বে। আয় মন্দ হবে না, কিন্তু ব্যয় হবে প্রচুর। সুতরাং সঞ্চয়ের আশা স্বল্প। একাধিক বার ঋণগ্রস্ত হওয়াও অসম্ভব নয়, ন্যায্য প্রাপ্য থেকে বঞ্চিত হবার যোগ রয়েছে। ঐ প্রাপ্য সম্পত্তি নিয়ে স্বজনবর্গের সঙ্গে বিরোধ এমনকি মামলা-মোকদ্দমায় লিপ্ত হয়ে পড়তে পারেন। ভ্রাতা-ভগ্নী ও তৎস্থানীয় ব্যক্তিবর্গের সঙ্গে সদ্ভাবে চিড় ধরা অসম্ভব নয়। পিতৃ-মাতৃ স্বাস্থ্যের অবনতির লক্ষণ স্পষ্ট। দাম্পত্য জীবনে শান্তিভঙ্গের আশঙ্কা থাকলেও বিচ্ছেদের আশঙ্কা নেই।

বৎসরের প্রথম ভাগে অবিবাহিতের বিবাহযোগ লক্ষিত হয়। নতুন বন্ধুলাভের যোগ যেমন রয়েছে তেমনি একাধিক পুরাতন বন্ধুর সঙ্গে তিক্ততা সৃষ্টি ও যোগাযোগ ছিন্নের আশঙ্কা রয়েছে। ঘনিষ্ঠ কোনও বন্ধুর দ্বারা অনিষ্টের আশঙ্কা প্রবল। সন্তানদের আচরণে সামান্য স্বেচ্ছাচারিতা চিন্তা ও দুঃখের কারণ হলেও তা স্থায়িত্ব লাভ করবে না, বরং একটি সন্তানের কৃতিত্বে মুখ উজ্জ্বল হবে। আত্মীয়বর্গের মধ্যে একাধিক শত্রু সৃষ্টি বিশেষ চিন্তার কারণ হয়ে পড়তে পারে। ধর্মাচরণে সচেষ্ট হয়েও মানসিক চঞ্চলতা হেতু সুফল লাভের আশা অত্যল্প। অধিক স্বার্থপরতা, রূঢ় ভাষণ, স্বমত স্থাপনে উগ্রচেষ্ট প্রভৃতি দোষ পরিত্যাগ করতে হবে। ঈশ্বরে দৃঢ় বিশ্বাস স্থাপন পূর্বক ধর্মাচরণে মনযোগী হলে কর্মে আশাতিরিক্ত সাফল্য, পদমর্যাদা বৃদ্ধি ও অর্থাগম বৃদ্ধির সুযোগলাভ ত্বরাণ্বিত হবে।

```


অর্থ: এ বছর প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা। ব্যবসার দিকে অর্থ নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসা না করাই ভাল। পাওনা অর্থ আসতে পারে


পরিবার: এই বছর পরিবারে দিকে কোনও চিন্তা বাড়বে না। সকলের সঙ্গে যোগাযোগ ভাল থাকবে। পরিবারের সকলের মন জয় করতে সক্ষম হবেন। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি।

```


সম্পর্ক: নতুন কোনও সম্পর্ক খুব ভাল হবে, ভাল যোগাযোগ আসবে। প্রেমের দিকে চিন্তা থাকবে না। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। পুরনো কোনও সম্পর্ক ঠিক থাকবে।


জীবিকা: পুরোপুরি মনোযোগ জীবিকার ওপর রাখতে হবে, কারণ ব্যবসায় একটু চিন্তা বৃদ্ধি হতে পারে। আয় খুব ভাল হতে পারে । চাকুরির স্থানে কোনও ভাল যোগাযোগ আসতে পারে।

1 Comment

  1. […] বার্ষিক রাশিফল […]

Comments are closed.