মিথুন রাশি সাপ্তাহিক রাশিফল

২১-ফেব্রুয়ারি-২০২১ থেকে ২৭-ফেব্রুয়ারি-২০২১

আপনার এই সপ্তাহ:

স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা  খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা।

```

পৈত্রিক সম্পত্তি নিয়ে  ঝামেলায় মনে চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। শেষের দিকে প্রেমের আঘাত বাড়তে পারে।

কর্কট রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য :

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। বিলাসি অথচ আদর্শবাদী। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। ঠান্ডা জিনিস এদের প্রিয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে।

```

বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। বায়ুর প্রকোপ খুব বেশি। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে।

1 Comment

  1. […] সাপ্তাহিক রাশিফল […]

Comments are closed.