জীবন বা’জি রেখে বিশাল সাপ থেকে ছানা দের রক্ষা করল মা মুরগি,ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অবি’শ্বাস্য হলেও এ এক সত্যি ঘটনা। ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি মুরগি তার বা’চ্চাদের দিকে ধেয়ে আসা একটি সা’পের বিরু’দ্ধে ল’ড়াই করছে।ভিডিওটির প্রথম দিকে দেখা যায়, বেশ কয়েকটি মুরগির বা’চ্চা একসাথে খেলা করছে। হঠাৎই সেখানে এক সা’পের আগমন ঘটে।

সা’পটিকে দেখে থেমে থাকেনি মা মুরগি। সাপের সঙ্গে ল’ড়াই করে নিজের বা’চ্চাদের র’ক্ষা করল সে। ঘটনা দেখে হত’বাক সকলেই। এটা কিভাবে সম্ভব তা অনেককেই ভাবিয়ে তুলেছে। সা’পটি ফ’না তুলে মুরগির বা’চ্চা দের কাছে এগিয়ে যেতে গেলে পাখনা ঝাপটে লাফিয়ে ঝাঁপিয়ে মা মুরগিটি সা’পটিকে বাধা দেয়।

```

একই সঙ্গে নিজের বা’চ্চাদের ওই স্থান থেকে আস্তে আস্তে নিজেই সরিয়ে নিয়ে যায় সে। অবশেষে সা’পটি সেখান থেকে প্র’স্থান করতে বাধ্য হয়।এর থেকেই প্রমাণ হয় যে মায়ের কাছে যে কোনো ধরনের অশুভ শ’ক্তি পরা’জিত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকে ব্যা’পক ভাইরাল হয়েছে।অনেকেই কমে’ন্ট ব’ক্সে মায়ের সঙ্গে কাটানো মুহূর্তের কথা শে’য়ার করেছেন। কেউ কেউ আবার মা জাতিকে ধন্যবাদ জানিয়ে শ্র’দ্ধা জানিয়েছে।

https://youtu.be/D-Rl0Gp1PFo

মুরগির সাপ দুজনেই অবলা জীব হলেও, মুরগির থেকে সাপ বেশি শক্তিশালী। তবুও নিজের স’ন্তানেদের র’ক্ষা করতে প্রা’ণপণ ল’ড়াই করে গেছে মুরগিটি। প্রায় ৪৪ হাজার মানুষ ভিডিওটি পছ’ন্দ করেছেন। এই চ্যা’নেল এ মূলত সাপের ভিডিওই পো’স্ট করা হয়। চ্যানে’লটির সাব’স্ক্রাইবার দেড় লাখ।

```