ঠাকুরঘরে মিললো কোবরা,প্রণাম করতে গেলেন গৃহবধূ, ঘটলো বি-পত্তি, ভাইরাল ভিডিও!

এবার সরাসরি ঠাকুর ঘর থেকে পাওয়া গেলো বি-ষাক্ত কো-বরা সা-প । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রী-সৃ-প -প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হ-য়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জী-বন ।

তাই সাধারণ সাপকে অনেকে এ-ড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অ-বাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ই একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে । উড়িষ্যায় এ বাড়ির মধ্যে ঠাকুর ঘরের ভি-তর লু-কিয়ে ছি-ল একটি বি-ষ-ধ-র সা-প ।

```
https://youtu.be/_PfW-9Y8Gm8

তারা তাদের স্থানীয় এক সা-পুড়ে কে খবর দেয় । ঘটনাস্থলে পৌঁছায় দুই সা-পুরে এবং তিনি গিয়ে দেখে সেটি অত্যন্ত বি-ষ-ধর সা-প যার নাম কো-বরা । বিভিন্ন ধরনের জাত হয় তবে এটি নাকি সব থেকে বেশি ভ-য়-ঙ্কর বলে চিহ্নিত করেন ওই সা-পুড়ে । সেই সা-পুড়ে গু-লি-কে কে অসম্ভব ভাবে তারা করে আসছিল সেই কো-বরা । রীতিমতো ফ-ণা তু-লে ভ-য় দেখাচ্ছিলো বাকি সকল দেরকে । কিন্তু দীর্ঘক্ষণ এর ল-ড়াই জা-রি রা-খার পর অবশেষে সেই সা-পটি কে ধরতে সক্ষম হয় সেই সা-পুড়ে ।