বড় এক মুরগিকে খেতে জলে নেমে পড়লো হিংস্র সিংহ আর তার পর যা হলো…

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। অর্থাৎ সারাদিনের প্রত্যেকটা মুহূর্তে বিভিন্ন ভাবে আমরা সোশ্যাল মিডিয়া মাধ্যমের সাথে ওতপ্রোতভাবে জড়িত। কখনো বা কোন সোশ্যাল মিডিয়ার তৈরি মিম আবার কখনো বন্ধু-বান্ধবের সঙ্গে যোগাযোগ করার জন্য মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ অনেক কিছুই রয়েছে যা আমরা ব্যবহার করি। সেরকমই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হিংস্র সিংহ যার সাথে তীব্র লড়াই হচ্ছে মুরগির। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভীষণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সিংহটি ভীষণ রকম চেষ্টা করছে ওই মুরগিটিকে নিজের আয়ত্বে নিয়ে আসা এবং খেয়ে ফেলা। কিন্তু কার দৌড় কতদূর ? দেখুন ভিডিওটি

```

অনেক মানুষ কমেন্ট করে মুরগিটির এই সাহসিকতার প্রশংসা করেছেন যেভাবে সে লড়াই করেছে। আবার অনেকে বলছেন জঙ্গলের এক হিংস্র প্রাণী সামান্য একটা মুরগির সাথে লড়াই করছে। দেখুন ভিডিওটি :

https://youtu.be/8c86XfID5wc

আবার অনেকে কমেন্টে লিখেছেন যে মুরগি আর সিংহের লড়াইয়ের এই দৃশ্য কিন্তু বিরল কারণ আমরা সিংহকে কখনো সেভাবে মুরগির সঙ্গে লড়াই করতে দেখিনা। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিও এখন ভীষণ রকম ভাইরাল।

```