মুহুর্তের মধ্যে দুমড়ে মুচড়ে পড়ে গেল জল ট্যাঙ্ক, অল্পের জন্য রক্ষা কয়েকজন যুবকের, ভিডিও ভাইরাল

মুহুর্তের মধ্যে দুমড়ে মুচড়ে পড়ে গেল জল ট্যাঙ্ক, অল্পের জন্য রক্ষা কয়েকজন যুবকের, ভিডিও ভাইরাল

```
Skip to content


```

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও যা মজাদার তো বটেই তার সাথে ভ-য়-নক ও। রাস্তাঘাটে বেরোলে আমরা দেখতে পাব কোন ফাকা জায়গাতে বেশ বড় উঁচু জলের ট্যাংকি । যেটি সাধারণত সিমেন্টের তৈরি হয়ে থাকে এবং সেই জলাধারে বিপুল পরিমান জল থাকে । যা গোটা এলাকায় জল দিতে সাহায্য করে । কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও দেখা গেল যেটি হা-ড়-হিম করার মতন ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও এবং ইউটিউব একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি ফাঁকা জায়গাতে সেরকম বড় একটি জলাধার ছিল । কিন্তু সেটি বহু বছর পূর্ণ হওয়ার দরুন অনেকখানি দুর্বল হয়ে পড়েছিল। এবং অবশেষে একদিন হঠাৎ দুমড়ে-মুচড়ে পড়ল মাটিতে । যদিও আশেপাশে তখন কোন লোক ছিল না । শুধুমাত্র বেশ কয়েকজন যুবক ছিল যারা সেটি ভিডিও করেছে । কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে তার পাশাপাশি অনেকে মন্তব্যে জানিয়েছেন সাবধান থাকার বার্তা । যেকোনো দুর্বল জল টাংকির পাশাপাশি না থাকার পরামর্শ দিয়েছে অনেকে । এর পাশাপাশি জল ট্যাংকি নিচে ঘনবসতিপূর্ণ এলাকা থাকলে অবিলম্বে সেই সমস্ত এলাকাগুলি অন্য কোথাও স্থানান্তরিত করার পরামর্শ দিয়েছে ভিডিওর মাধ্যমে।



error: Content is protected