নতুন বছর কে স্বাগত জানাতে লাশ হয়ে গেলেন ৩ বোন সহ ৫ জন

নতুন বছর কে স্মরণীয় করে রাখতে গিয়ে লাশ হয়ে গেলেন তিন বোন সহ 4 জন ব্যক্তি। শুক্রবার (০১ জানুয়ারি) নতুন বছরকে স্বাগত জানাতে গাড়িতে করে বেরিয়ে ছিলেন। সারাদিন ধরে তারা বিভিন্ন জায়গায় ঘুরে বেরিয়েছেন কিন্তু অবশেষে ঘটল এই বিপদ। তারা বেরিয়েছিলেন নতুন বছরকে স্মরণীয় করে রাখতে কিন্তু এখন তারা মানুষের স্মৃতিতে চলে গেলেন।

```

সারাদিন ধরে বেড়ানো শেষে বিকেলে তারা বাড়ি ফিরছিলেন। কিন্তু পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তিন বোনসহ চার জন। তাদের সঙ্গে থাকা আরো একজন আহত অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালে। শুক্রবার বিকেল ৫টার দিকে জঙ্গুগুয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। কিন্তু কিভাবে হলো এই মর্মান্তিক ঘটনা ?

```



হাইওয়ে থানার (এসআই) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় প্রাইভেটকারটির চার যাত্রী নিহত হয়েছেন। সংঘর্ষে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি কেটে মরদেহগুলো উদ্ধার করা হয়, এ ঘটনায় আহত হয় একজন।পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটিতে চালকসহ মোট পাঁচ জন ছিলেন। একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারটির সংঘর্ষ হয়।

বাসটি প্রচণ্ড গতিতে অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে প্রাইভেটকারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি কেটে হতাহতদের উদ্ধার করে।ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, হঠাৎ বিকট শব্দ শুনে তাকিয়ে দেখি একটা প্রাইভেটকার একটি বাসের ভেতর ঢুকে যাচ্ছে। বাসটি প্রাইভেটকারটিকে নীচে ফেলে ঠেলে অনেকদূর নিয়ে যায়। পরে এগিয়ে গিয়ে দেখি চার জনই মারা গেছেন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।