মা মনসার বিশেষ কৃপা, বড় কেউটে সাপের সঙ্গে বাচ্চা কুকুরের তু-মুল ল-ড়া-ই, দেখুন

ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সা-প কে নিয়ে ভিডিও। সোশ্যাল মিডিয়ার দ-রু-ন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং কৌতুহলী ।

```

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহু-র্তের মধ্যে উঠে আসা যায় সবার ন-জ-রে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মু-হূ-র্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

```

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের স-রী-সৃ-প প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছো-ব-লে শে-ষ হয়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জীবন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়ি-য়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বি-স্মি-তও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । কিন্তু সম্প্রতি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ ক্যামেরার মধ্যে ধরা পড়েছে এবং তা সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূ-র্তের মধ্যে হয়েছে ভা-ই-রা-ল । সাহসী কুকুরের প্রশং-সায় পঞ্চ-মুখ এই মুহূর্তে নেটিজেনরা । কি এমন ঘটলো সেখানে জানাবো আপনাদের বিস্তারিত ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি কেউটে সা-প কে তা-ড়া করে বেড়া-চ্ছে একটি বাচ্চা কুকুর এবং কেউটে সা-পের ফ-ণা তু-লে এগিয়ে আসছে বাচ্চা কুকুরের দিকে । কিন্তু কুকুরটি দমে যাওয়ার পাত্র নয়। তাকে সেখান থেকে তাড়ি-য়েছে ছাড়বে এমনই প্রতি-জ্ঞাবদ্ধ সে ।

তাই জ-ঙ্গ-লে যাওয়ার আগে অ-ব-ধি তার পিছনে তাকে ধাওয়া করতে থাকে। অবশেষে যু-দ্ধে জিতে যায় সে বাচ্চা কুকুরটি এবং তার পাশাপাশি নিজের প্রাণ বাঁচেন । এই ঘটনাটি দেখে বাচ্চা কুকুরের প্রশংসায় পঞ্চ-মুখ নেটিজেনরা তার পাশাপাশি ভিডিওতে এসেছে প্র-চু-র কৌতু-হলিক মন্তব্য ।