Kumbho Rashi Ajker Rashifal – কুম্ভ রাশি আজকের রাশিফল

Kumbho Rashi Ajker Rashifal – চলুন দেখে নেওয়া যাক কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের রাশিফল { Kumvo Rashi Ajker Rasifol} [Kumbho Rashi Ajker Rashifol]

Kumbho Rashi Ajker Rashifal/ Rashifol :

আজ একটু বিপদের আশঙ্কা আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী যৌথ ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে।

কুম্ভ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য :

রাশি চক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকরাও একা থাকতে ভালবাসে। অবসাদ, নৈরাশ্য, মনের অস্থিরতা, গুপ্তবিদ্যায় ঝোঁক, গণিত, জ্যোতিষ, বিজ্ঞান, প্রভৃতিতে পারদর্শী হয়। কালো কোনও দ্রব্যের ব্যবসায় সাফল্য। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামে রত থাকে এরা।

কুম্ভ রাশি আজকের রাশিফল :

প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। বেশি ঝামেলা পছন্দ করে না। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। একটু খুঁতখুঁতে হওয়ায় সংসার জীবন মধ্যম হয়।