স্ত্রীকে খুশি করতে বিবাহ বার্ষিকীতে চাঁদে জমি কিনে দিলেন স্বামী, তা দেখে স্ত্রী যা করলেন …

চাঁদ চাইলেই কি চাঁদ দেওয়া যায়! হ্যাঁ, যায়। গোটা চাঁদকে হাতের নাগালে নিয়ে আসা না গেলেও, সেখানে জমি কেনা যায়। বিবাহ বার্ষিকীতে বউয়ের অলীক স্বপ্নকে বাস্তবায়িত করলেন স্বামী। কিনে দিলেন চাঁদের জমি। অবাক হচ্ছেন? একেবারেই গাঁজাখুরি গল্প নয়, রাজস্থানের ধর্মেন্দ্র আনিজা স্পেশাল দিনকে আরও স্পেশাল করতে তাঁর স্ত্রীকে উপহার দিলেন চাঁদের জমি। 

```

চাঁদের তিন একর জমি কিনে তা লিখে দিলেন স্ত্রী স্বপ্না আনিজার নামে। ধর্মেন্দ্র জানিয়েছেন, “বিবাহ বার্ষিকী দিনটাকে অন্যরকম করতে চেয়েছিলাম। সবাই গাড়ি, বাড়ি, দামি গয়না দেয় ঠিকই, আমি সে সবের ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে (২৪ ডিসেম্বর) চাঁদের জমি কিনে তা উপহার হিসেবে দেওয়ার পরিকল্পনা করি। 

```

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। তবে এই দামি মহাজাগতিক উপহার কিনতে সময় লেগেছে গোটা একটা বছর। ধর্মেন্দ্র আনিজা বলেন, “আমি খুব খুশি, কারণ রাজস্থানে থেকে আমিই প্রথম চাঁদে জমি কিনলাম”।

তিনি এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, “আমি খুব খুশি হয়েছি। কোনও দিনও ভাবতে পারিনি আমার স্বামী আমায় এমন একটা উপহার দেবেন। উপহারটি পাওয়ার পর সত্যি আমার মনে হচ্ছিল আমি যেন স্বপ্নের চাঁদে বসে আছি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন তিনি এই সারপ্রাইজ দেন আমায়”। 

প্রসঙ্গত, শাহরুখ খান ও সুশান্ত সিং রাজপুত ও কিনেছেন চাঁদের জমি।