‘সুন্দরী বধূ’ বিয়ে করলেন দুই ফুট লম্বা ব্যক্তি আর বিয়ের পরে যা হলো…

তার উচ্চতা মাত্র 2 ফুট। কিন্তু সব বাধা কে পার করে বিয়ে করলেন তিনি। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই বিয়ের ব্যাপারটি। অবশেষে পাকিস্তানের আলোচিত খর্বাকৃতির মানুষ বুরহান চিশতি বিয়ে ক’রেছেন। দুই ফুট লম্বার এই বামন মানুষটির বিয়ে নিয়ে মানুষের উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মতো।স’ম্প্রতি নরওয়ের অসলোতে তার বিয়ে হয়। যিনি বলিউডে বুবো নামে পরিচিত। বিয়ের পরই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ছ’ড়িয়ে প’ড়ে। মুহূ’র্তেই তা ভাইরাল হয়।

https://www.youtube.com/watch?v=CN3gOE3ne2E

জা’না গেছে, জাঁকজমকপূর্ণ ওই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ১৩টি দেশের নাগরিক। অনুষ্ঠানে পাঞ্জাবি গানের সুরে সুরে অতিথিদের স’ঙ্গে নাচেন বুবো।কনে ফাওজিয়া পাকিস্তানের পাঞ্জাবেরই মেয়ে। হুইল চেয়ারে বসা পোলিও যোদ্ধা বুবোকে নিয়ে অনুষ্ঠানে ঢুকেন কনে।

```

বুবোর হাত ধ’রে দারুণ উচ্ছ্বাসের স’ঙ্গে ফাওজিয়া জা’নান, তিনি বুবোকে ভালোবাসেন। সারা জীবন তার হাত ধ’রে থাকতে চান।বিয়ের অনুভূতি প্র’কাশ ক’রতে গিয়ে বুবো বলেন, আম’রা ভালোবেসে বিয়ে করেছি। আম’রা সুখী দাম্পত্য জীবন কাটাবো বলে আশা করছি।

এরই মধ্যে বুবোর বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০ লাখেরও বেশি মানুষ দেখেছেন। মাত্র ১৬ ঘণ্টার মধ্যে ১৬ হাজারেরও বেশি শেয়ার হয়েছে।এদিকে বুবোর বিয়ের ভিডিওতে নেটিজেনরা নানা ধ’রনের মন্তব্য ক’রেছেন। কেউ কেউ বুবোর হবু বউকে ‘সু’ন্দরী বধূ’ বলেও মন্তব্য ক’রেছেন।

```

তবে বিয়ের পর থেকে বিভিন্ন মাধ্যমে তাদেরকে ট্রোলের শিকার হতে হয়েছে । অনেক ব্যক্তি তাদেরকে নিয়ে মজা করেছেন। কিন্তু মানুষ তাদেরকে নিয়ে যতই খিল্লি করুক না কেন তারা সিদ্ধান্ত নিয়েছেন যে তারা এক সাথে সারাজীবন থাকবেন।