ঠিক ৩ দিন পরে ঘটবে বড় পরিবর্তন,৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে,আর্থিক লাভও হবে প্রচুর

জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজকুমার হিসাবে বিবেচনা করা হয়। ২০২২ সালের শেষ মাসে, ডিসেম্বরে, বুধ গ্রহটি দুবার পরিক্রমণ করতে চলেছে। ৩ ডিসেম্বর প্রথম রাশি পরিবর্তন হবে, এই দিনে বুধ ধনু রাশিতে গমন করবে, আর ২৮ ডিসেম্বর মকর রাশিতে গমন করবে। ৩ ডিসেম্বর ধনু রাশিতে বুদ্ধিমত্তা, ব্যবসা, অর্থ এবং যোগাযোগের কারক বুধের প্রবেশ ৫ রাশির জাতকদের জন্য দুর্দান্ত সুবিধা দেবে।

মেষ: বুধের গমন মেষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। কর্মজীবনে অগ্রগতি হবে। শুভ ফল পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বিনিয়োগ থেকে শক্তিশালী লাভ হবে। আপনার প্রভাব বাড়তে থাকবে। তবে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মা লক্ষ্মীর আশীর্বাদে জীবনে অর্থের চরম আগমন ঘটবে। অচেনা অজানা জায়গা থেকেও অর্থের আমদানি হবার সম্ভাবনা রয়েছে। এই সময় চাইলেও শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না কারণ এই সময় মা লক্ষ্মীর পরম আশীর্বাদ আপনার সাথে রয়েছে।

```

বৃষ রাশি: একটি নতুন ব্যবসা শুরু করার জন্য এটি খুব ভাল সময়। বন্ধ কাজ করা হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আয় বাড়বে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। ব্যবসায়ীদের দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। তবে যদি আপনি ব্যবসার সাথে যুক্ত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার মালামাল হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে এবং আর্থিকভাবে আপনি যথেষ্ট সমৃদ্ধশালী হবেন।

  • কর্কট: পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। দীর্ঘদিন ধরে থমকে থাকা অগ্রগতি এখন পাওয়া যাবে। উচ্চ পদ পেতে পারেন। বিনিয়োগ থেকে লাভ হবে। অপ্রত্যাশিত অর্থ পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আপনার শত্রুরা চাইলেও আপনার ক্ষতি করতে পারবে না। তবে এই সময় অর্থ সঞ্চয় করাটা আপনার কাছে একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে পারে কারণ টাকা আসার সাথে সাথে বেরোনোর রাস্তা খুঁজতে শুরু করবে।

সিংহ রাশি: বুধের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বিশেষ করে যারা শেয়ার মার্কেট, স্টক মার্কেটের সাথে যুক্ত তারা ব্যাপক সুবিধা পাবেন। শিক্ষার্থীরা উপকৃত হবে। পরিবারে এতদিন যে ঝগড়া চলছিল, এখন তা শেষ হবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। কর্মক্ষেত্রে আপনার পদোন্নতির সুযোগ রয়েছে এবং যদি আপনি ব্যবসার ক্ষেত্রে যুক্ত হন সেই ক্ষেত্রেও আপনার উন্নতির যোগ রয়েছে।

```

সিংহ রাশি: বুধের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বিশেষ করে যারা শেয়ার মার্কেট, স্টক মার্কেটের সাথে যুক্ত তারা ব্যাপক সুবিধা পাবেন। শিক্ষার্থীরা উপকৃত হবে। পরিবারে এতদিন যে ঝগড়া চলছিল, এখন তা শেষ হবে। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। আপনার শত্রুরা চাইলেও আপনার ক্ষতি করতে পারবে না এবং আর্থিকভাবে আপনি এই সময় চরম মালামাল হবেন।