বছরের শেষ ২৫ দিনে ভাগ্য বদলে যাবে এই ৪ রাশির, চরম অর্থলাভ,হবেন মালামাল

প্রায় শেষের মুখে এসে দাঁড়িয়েছে ২০২২ সাল। নভেম্বর মাস শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। তারপরেই ডিসেম্বর, বছরের শেষ মাস। এই বছরের শেষটা কেমন কাটবে তা জানার আগ্রহ আমাদের সবার মনেই উঁকিঝুঁকি মারছে। এই অবস্থায় আজ আমরা আলোচনা করব ২০২২ সালের শেষ ২৫ দিন কেমন কাটতে চলেছে সেই বিষয়ে। জ্যোতিষ গণনা অনুসারে এই সময় ভাগ্যোদয় হতে চলেছে কোনও কোনও রাশির জাতকদের।

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র ও সূর্য হল পরস্পরের শত্রু গ্রহ। ৫ ডিসেম্বর ধনু রাশিতে গোচর করবে শুক্র। ১৬ ডিসেম্বর সূর্যও ধনু রাশিতে গোচর করায়, সেখানে দুই শত্রু গ্রহ সূর্য ও শুক্রের যুতি হবে। ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতেই অবস্থান করবে শুক্র। ২৯ ডিসেম্বর শুক্র রাশি পরিবর্তন করে মকরে প্রবেশ করবে। একই রাশিতে সূর্য ও শুক্রের অবস্থান কোনও কোনও রাশির জন্য অশুভ হলেও কোনও কোনও রাশির জাতকরা দারুণ লাভবান হতে চলেছন। দেখে নিন কোন কোন রাশির ভাগ্য বছরের শেষ ২৫ দিনে পাল্টে যেতে চলেছে।

```

সিংহ রাশি (Leo Zodiac)সূর্য ও শুক্রের মিলনে দারুণ উপকৃত হবেন সিংহ রাশির জাতকরা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় এরা ভালো ফল করবেন। উচ্চশিক্ষার জন্যও সময়টা লাভজনক। এই সময় কাছের মানুষদের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভালো হবে।

  • তুলা রাশি (Libra Zodiac)সূর্য ও শুক্রের মিলনে ভাগ্যের দারুণ সহায়তা পাবেন তুলা রাশির জাতকরা। মার্কেটিং-এর কাজে যারা যুক্ত, তাঁরা প্রচুর লাভ করবেন। পেশাগত জীবনে উন্নতির সুযোগ আসবে আপনার সামনে। শিল্প ও সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের খ্যাতি ও জনপ্রিয়তা বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio Zodiac)বৃশ্চিক রাশির দশম ঘরের অধিপতি হল সূর্য এবং সপ্তম ঘরের অধিপতি হল শুক্র। সূর্য ও শুক্রের মিলনে ভাগ্য খুলতে চলেছে বৃশ্চিক রাশির জাতকদের। ব্যবসার সঙ্গে যুক্ত যাঁরা, তাঁরা প্রচুর লাভ করবেন এই সময়। ব্যবসায় লাভ বাড়বে। নতুন করে বিনিয়োগ করলেও তা লাভজনক হবে। যে কোনও পেশাতেই এই সময় ভালো ফল করবেন আপনি।

```

ধনু রাশি (Sagittarius Zodiac)ধনু রাশিতে ২৫ দিন একসঙ্গে অবস্থান করবে সূর্য ও শুক্র। এর ফলে ভাগ্যে দারুণ চমক লাগতে চলেছে ধনু রাশির জাতকদের। সমাজে আপনার মান সম্মান ও প্রতিপত্তি বাড়বে। অফিসে পদোন্নতি হতে পারে। আর্থিক ভাবে লাভবান হওয়ারও যোগ আছে।