‘আপনার ক্যাপ্টেন্সি এবার গেল’প্রশ্ন শুনতেই রেগে যা মন্তব্য করলেন বাবর আজম,ছি ছি করছে ক্রিকেটবিশ্ব!

পাকিস্তান ক্রিকেটে বর্তমানে করুন পরিস্থিতি, প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ ছাড়া পাকিস্তান দলের অন্য কোন ব্যাটসম্যান ঠিক ভাবে ব্যাটিং করতে পারছেন না আবার বোলারদের উইকেট নিতে প্রচুর খাটাখাটনি করতে হচ্ছে আবার ঘরের মাটিতে একের পর এক ম্যাচে পরাজয়ের পর কোনরকমে এবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরপর দুটি ম্যাচ তারা ড্র করতে পেরেছে। সারা বছরে একটা টেস্ট ম্যাচ পর্যন্ত জিততে পারেনি পাকিস্তান এই পরিস্থিতিতে চাপের মধ্যে রয়েছে বাবর।

বাবর আজম কে ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেওয়ার কথা শোনা যাচ্ছে, অন্তত কোন একটা ফরমেটে বাবরকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে কথাবার্তা চলছে, এরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে হারতে হারতে কোন রকম আম্পিয়ারের দৌলতে ম্যাচ ড্র করেছে পাকিস্তান। সাংবাদিক বৈঠকে এক সাংবাদিক খুব সাহসের সাথে বাবর কে স্পষ্ট প্রশ্ন করে বসেন আপনার ক্যাপ্টেন্সি এবার যেতে বসেছে।

```

সাংবাদিক এর কাছে এই প্রশ্ন শুনে রীতিমত চমকে যান বাবর, এতটা সোজাসাপ্টা প্রশ্ন হয়তো তিনি এখান থেকে এক্সপেক্ট করছিলেন না, সাংবাদিক এটাও বাবরকে বলেন যে পাকিস্তান ক্রিকেটে এবার বন্ধুত্বের জন্য সুযোগ পাওয়া এই সমস্ত ব্যাপারগুলো উঠে যাচ্ছে। শাহিদ আফ্রিদি পাকিস্তান ক্রিকেটে যুক্ত হবার পরে ইতিমধ্যেই ভাইস ক্যাপ্টেন পরিবর্তিত হয়েছে।। সাংবাদিক প্রশ্ন শেষ করার আগেই বাবর তড়িঘড়ি করে সেই সাংবাদিককে জিজ্ঞেস করেন কোন বন্ধুদের কথা আপনি বলছেন। তার ভিডিওটিও ভাইরাল হয়েছে, নিচে রইলো ভিডিও:

বাবর বলেন আমার কাজ হচ্ছে ভালো পারফরম্যান্স করা দলের হয়ে এবং আমার দলে যে সমস্ত ক্রিকেটার রয়েছে তাদের কাছ থেকেও ভালো পারফরম্যান্স বের করা যাতে আমরা দল হিসেবে জয়লাভ করতে পারি।। এমনকি সেই সাংবাদিককে বাবর এটাও বলে দেন যে অধিনায়কত্ব কার থেকে সরিয়ে কাকে দেওয়া হচ্ছে এসব আপনি ভালো বলতে পারবেন আমার জানা নেই।

```

সাংবাদিকের প্রশ্নে বাবর যে রীতিমত উপস্থিত হয়ে পড়েছিল এই ব্যাপারটি পরিষ্কার, আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও ড্র করার ফলে পাকিস্তানি ক্রিকেটে আবার নতুন করে যে সমালোচনা তৈরি হবে এবং বাবর এর থেকে অধিনায়কত্ব সরিয়ে দেওয়া নিয়ে প্রশ্ন উঠবে সেই বিষয়টিও পরিষ্কার।