বিশাল ছক্কা মেরে আউট হলেন ব্যাটার! পাড়ার ক্রিকেটের মতো অদ্ভুত দৃশ্য কাউন্টিতে- রইলো ভিডিয়ো

মারলেন ছয় হয়ে গেলেন আউট! কি একটু চমকে গেলেন নাকি? চমকে যাওয়া বা অবাক হওয়ার কিছুই নেই। কারণ এমনই এক মজার ঘটনা ঘটেছে ইংল্যান্ডে। এই মুহূর্তে ইংল্যান্ডে চলছে কাউন্টি ক্রিকেট। আর সেখানেই ঘটেছে মজার ঘটনা। বার্মিংহ্যামে প্রথম ডিভিশন কাউন্টি চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হয়েছে ওয়ার্কউইকশায়ার এবং মিডলসেক্স। আর সেই ম্যাচেই ঘটে মজার ঘটনাটি।

ঘটনার সূত্রপাত মিডলসেক্সের প্রথম ইনিংসে। সেই সময় মিডলসেক্সের অধিনায়ক টবি রোল্যান্ড জোনস ব্যাট করছিলেন। ঠিক সেই সময় বল করতে আসেন বার্নান্দ। সেই ওভারেই ছক্কা মারেন মিডলসেক্সের অধিনায়ক। বাউন্ডারির বাইরেও চলে যায় বল। আম্পায়ারও হাত তুলে ছয় ঘোষণা করেন। ঠিক তারপরই ঘটল মজার ঘটনা। সেই ছয় মারার পরই আউট হয়ে গেলেন রোল্যান্ড জোনস। অবাক হওয়ার মতোই ঘটনা। যার ভিডিও এখন ভাইরাল।

```

ঘটনাটি ঘটেছে জোনস ওভার বাউন্ডারি মারার পরই তাঁর ব্যাট উইকেটে লেগে যায় ভুলবশত। তিনি নিজেও তা বুঝতে পারেননি। উইকেটে লাগার পরই একটা বেল পড়ে যায়। মাঠে থাকা আম্পায়ারেরও চোখ এড়িয়ে যায়। তবে আম্পায়ারের দৃষ্টি আকর্ষন করেন ওয়ারউইকশায়ারের উইকেটরক্ষক। তিনিও বোলারকে দেখিয়ে দেন হিট উইকেট হয়েছে। স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েন রোল্যান্ড জোনস। সামান্য ভুলের খেসারত দিতে হল তাঁকে। ১৫ বলে ২১ রানের মাথায় ফিরে যান তিনি। ইংল্যান্ডের এই ক্রিকেটার সংগ্রহ করেন ২টি বাউন্ডারি ২টি ওভার বাউন্ডারি। দেখুন সেই ভিডিও :

অবাক ঘটনার সাক্ষী থাকল গোটা ক্রিকেট বিশ্ব। ওভার বাউন্ডারি মেরেও আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে যেতে হল তাঁকে। তবে এমন ঘটনা যে এই প্রথমবার হল, এমনটা একেবারেই নয়। এর আগেই এমন ঘটনার সাক্ষী থেকেছে গোটা ক্রিকেট বিশ্ব। সেখানেও দেখা গিয়েছে এমন ঘটনা। এমনকী কাউন্টি ক্রিকেটও মজার ঘটনা দেখা গিয়েছে। এবার এই ঘটনাও সংযুক্ত হল।

```

তবে মিডলসেক্স প্রথম ইনিংসে মাত্র ১৯৯ রানে অলআউট হয়ে যায়। তিনটি করে উইকেট নিয়েছেন অলিভার ডালবি, মীর হামজা এবং বার্নান্দ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ওয়ারউইকশায়ার প্রথম দিনের শেষে ৫৩ রানে ২ উইকেট হারিয়ে ব্যাট করছে। প্রথম দিনই দুই দলই অলআউট হয়ে গিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে দিয়েছে।