ক্রিকেট ইতিহাসের অবিশ্বাস্যতম বলটি করে গেইলের উইকেট নিলেন ভাজ্জি!অবাক ক্রিকেটপ্রেমীরা!

একদিকে চলছে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচ যাকে নিয়ে রীতিমতো বিশ্ব ক্রিকেটে একটা আলোড়ন সৃষ্টি হয়েছে এবং সমস্ত ক্রিকেট ভক্তদের নজর রয়েছে ভারত অস্ট্রেলিয়া চতুর্থ ম্যাচের শেষ দিনের দিকে যেখানে ভারত চাইছে অস্ট্রেলিয়াকে তাড়াতাড়ি অল আউট করতে, তবে তার পাশাপাশি অন্যদিকে চলছে লেজেন্ডস লিগ ক্রিকেট যেখানে সারা বিশ্বের ক্রিকেট লিজেন্ডরা খেলছে এবং ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারদেরও সেখানে দেখা যাচ্ছে ভারতীয় লেজেন্ডদের দলে।

ওয়ার্ল্ড জায়েন্টসের মুখোমুখি হয়েছিল ভারতীয় মহারাজার দল, ক্রিস গেল এবং হরভজন সিং এর মধ্যে যে ব্যাট এবং বলের লড়াই হবে সেটা আগে থেকেই বেশ কিছুটা আন্দাজ করতে পেরেছিল ক্রিকেট ভক্তরা কিন্তু এই যুদ্ধে হরভজন সিং নিয়ে এত সহজে জয়ী হয়ে যাবে সেটা হয়তো কেউ কল্পনা করতে পারেনি, কারণ যে ধরনের একটি ডেলিভারি দিয়ে হরভজন সিং ক্রিস গেইল কে আউট করেছেন তা রীতিমতো অসম্ভবই বলা চলে তাও আবার নতুন বলে মাত্র তৃতীয় ওভারে বল করছিলেন হরভজন।

```

নতুন বল সাধারণত খুব একটা spin হয় না, তার উপরে নতুন বলের সিম খুব শক্ত হয় যার জন্য স্পিনাররা খুব ভালোভাবে বল ধরতে পারেন না কিন্তু তার সত্বেও যে অবিশ্বাস্যতম বলটি করলেন হরভজন সিং তা দেখে রীতিমতো অবাক হয়েছে ক্রিকেট ভক্তরা , দেখে নিন সেই অবিশ্বাস্য বল যা রীতিমতো প্রয়াত শেন ওয়ার্ন কেও শ্রদ্ধা জানাই। দেখুন ভিডিও :

https://twitter.com/Anna24GhanteCh2/status/1634611071808937986

এই ম্যাচের কথা যদি বলি সেক্ষেত্রে এই ম্যাচে ওয়ার্ল্ড জায়েন্স প্রথমে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং তারা নির্ধারিত ২০ ওভারে ১৬৬ রান করে, মাত্র ৩১ বলে ৫৩ রান করেন অ্যারন ফিঞ্চ এবং ৩২ বলে ৫৫ করে শেন ওয়াটসন। এর জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করতে দেখা যায় ভারতীয় প্রাক্তন লেজেন্ড দের।

```

২১ বলে ২৯ রান করেন রবিন উথাপ্পা এবং ৪২ বলে ৬৮ রান করেন গৌতম গম্ভীর। মাত্র ২ রানের জন্য এই ম্যাচে পরাজিত হতে হয় ভারতীয় মহারাজা দলকে।