এই রাশিদের ভাগ্য খুলে যাবে,বৃহস্পতি দেবে সম্মান, অর্থের বর্ষণ হবে আপনার ওপর

‌জ্যোতিষে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে মানা হয় দেবগুরু বৃহস্পতি গ্রহকে। বছরের শুরুতে এই গ্রহ কুম্ভ রাশিতে রয়েছে এবং এ বছরের ১২ এপ্রিল বৃহস্পতি গ্রহ নিজের রাশি মীনে প্রবেশ করবে। এরমধ্যে ২৩ ফেব্রুয়ারি দেবগুরু বৃহস্পতি অস্ত যাবে এবং আবার তা ২৭ মার্চ উদয় হবে। এর মধ্যে বৃহস্পতির অস্ত যাওয়ার শুভ–অশুভ প্রভাব পড়বে সব রাশির জাতকদের ওপর। তবে এই রাশির জাতকরা এই সময় খুবই ভাগ্যবান বলে প্রমাণিত হবেন। বৃহস্পতির কৃপায় তাদের সময় খুব ভালো যাবে।

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। অর্থ লাভ হবে। বৃহস্পতির কৃপায় বিবাহিত জীবনে সুখ আসবে। নতুন সুযোগ পাওয়া যেতে পারে যা আপনার জীবনকে নতুন পথে নিয়ে যাবে।সিংহ রাশি: এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। তারা এই সময়ে অর্থ, প্রতিপত্তি সবই পাবেন। সম্মান পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে।

```

মিথুন রাশি: এই সময়টি মিথুন রাশির জাতকদের সাফল্য দেবে। অর্থ লাভ হবে। এই টাকা দিয়ে নতুন বাড়ি বা গাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। এতে শান্তি পাবেন।

তুলা রাশি: দেবগুরুর কৃপায় অর্থ লাভ হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। এখন পর্যন্ত যে কাজগুলো আটকে ছিল সেগুলো শেষ হবে। সম্মান পাবেন। পদোন্নতি হতে পারে।

```

বৃশ্চিক রাশি: এই সময় পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। সেই সমস্যাগুলো আর্থিক হোক বা কেরিয়া-ব্যবসা সংক্রান্ত। এখন আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন। পরিবারেও সুখ থাকবে।