বৃষ রাশি বার্ষিক রাশিফল

আপনার এই বছর:

এ রাশির জাতকের পক্ষ বৎসরটি খুব শুভ। কেবল মাত্র, মাঝে মাঝে কিঞ্চিৎ শারীরিক ক্লেশ ও অধিক অর্থব্যয় চিত্তচাঞ্চল্যের কারণ হতে পারে। প্লীহা-যকৃৎ সংক্রান্ত পীড়া, শিরঃপীড়া ও গলদেশ বিষয়ক ব্যাধিতে ক্লেশভোগ করতে হবে। অর্থোপার্জন ক্রমশ বৃদ্ধি পাবে। উপার্জিত অর্থের পরিমাণও হবে প্রচুর। ব্যয় অধিক হলেও সঞ্চিত অর্থের পরিমাণ নগন্য হবে না। এ বৎসর একাধিক স্থাবর সম্পত্তিলাভ হবে। লটারি প্রভৃতিতে প্রাপ্তির আশা অমূলক নয়। কর্মের জন্য দেশ-বিদেশ গমন সম্ভব। পদমর্যাদা বৃদ্ধিরও যোগ রয়েছে। নব গৃহনির্মাণ ও পুরাতন গৃহ সংস্কারে অনেক অর্থব্যয় হতে পারে। বিদ্যাশিক্ষায় মন আকৃষ্ট হবে না, পরীক্ষার ফল হবে মধ্যম।

ভ্রাতা-ভগ্নীদের সঙ্গে মনোমালিন্য এমনকি বিরোধও ঘটতে পারে। পত্নীর সঙ্গে বিরোধে লিপ্ত না হওয়া অবশ্য কর্তব্য। পত্নীর স্বাস্থ্য বিশেষ ভাল থাকবে না। পিতা-মাতার সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। বন্ধুবর্গের সঙ্গে রূঢ় আচরণ না করলে প্রায় সকল বন্ধুর দ্বারাই উপকার সাধিত হবে। পুরাতন শত্রুর ষড়যন্ত্রে বিপাকে পড়া অসম্ভব নয়। একাধিক নূতন শত্রু  সৃষ্টি হবে। বর্তমান বর্ষে আঘাত প্রাপ্তির আশঙ্কা রয়েছে জেনে অতি সাবধানে চলাফেরা করতে হবে এবং সুকৌশলে শত্রুদের কাছ থেকে দূরে থাকতে হবে। সন্তান-সন্ততির শারীরিক ক্লেশ ও বিদ্যাচর্চায় অনীহা উদ্বেগের কারণ হবে। ধর্মকৃত্যে মন আকৃষ্ট হবে না। বর্তমান এবং ভবিষ্যৎ মঙ্গল চিন্তা করে ধর্মাচরণে প্রবৃত্ত হওয়া একান্ত আবশ্যক। একগুঁয়েমি ভাব ত্যাগ করলে সার্বিক সুফল লাভ হবে।

```


অর্থ: ফটকা কোনও আয় আসতে পারে,  লটারি পাওয়ার  যোগ দেখা যচ্ছে।  আর্থিক ব্যাপারে কষ্ট কেটে যাবে।  পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি হলেও টাকা পেয়ে যাওয়ার সম্ভবনাই বেশি। ব্যবসার ব্যাপারে কোনও অপবাদ আসতে পারে।  


পরিবার: পরিবারে একটি বিবাদ লেগে থাকবে। স্বামী-স্ত্রী মনোমালিন্য বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও প্রকার মতের অমিল হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। 

```


সম্পর্ক: বাইরের কোনও মহিলা বা পুরুষের সঙ্গে নতুন ভাবে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।  ভাল কোনও সম্পর্ক শত্রুতার কারণে নষ্ট হতে পারে। প্রেমের দিকে কোনও বিবাদ বৃদ্ধি হলেও মিটে যাবে।


জীবিকা: কর্মস্থানে কোনও শত্রু দ্বারা ক্ষতি হবার সম্ভবনা আছে। খুব সতর্ক থাকতে হবে। ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়বে। আয় করতে একটু দূরে যেতে হতে পারে।  চাকুরির স্থানে অশান্তি থেকে মুক্তি।

1 Comment

  1. […] বার্ষিক রাশিফল […]

Comments are closed.