ভাইকে ছুঁয়ে দেখে আপ্লুত বোন,’আমার লাড্ডু, মোদক’ মিষ্টি ভিডিও ভাইরাল,আবেগে ভাসল নেটপাড়া

ভাই-বোনের সম্পর্ক পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কগুলোর একটি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাই বোনের নানান মজার ভিডিও ভাওরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছোটবেলায় ভাই-বোনদের একে অপরের সঙ্গে দুষ্টুমি ও মজাদার নানান ভিডিও নজর কাড়ে মানুষজনের। বর্তমানে ভাই বোনের একটি মর্মস্পর্শী ভিডিও সোশ্যাল মিডিয়ায় সবার নজর কাড়ছে। আর সেই ভিডিওটি ঝড়ের মতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছেয়ে গেছে।

কখনও কখনও কিছু সুন্দর ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে থাকে, যা নেটিজেনদের মন ছুঁয়ে যায়। এমনই একটি ভিডিওতে ছোট বোনকে তার সদ্যজাত ভাইকে কোলে নিতে, মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায়। ভাই-বোনের এমন ভালোবাসা সকলের হৃদয় ছুঁয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি মেয়ে তার ভাইকে আদর করছে। কখনো সে তাকে বলছে আমার লাড্ডু কখনো বলছে আমার মোদক। সব মিলিয়ে হৃদয় ছুঁয়ে যাচ্ছে ভাইয়ের প্রতি বাচ্চা মেয়েটির আদর।

```

ভাইরাল হওয়া ভিডিওটি ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। অনেকেই এই ভিডিও দেখে ভাই বোনের এমন ভালবাসা দেখে মুগ্ধ হয়েছেন। ভিডিওতে, বড় বোনকে তার ভাইয়ের গালে হাত বোলাতে এবং তাকে নানান মজার নামে ডাকতে দেখা যায়। দেখে নিন সেই ভিডিও:

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। খবরটি লেখা পর্যন্ত ভিডিওটি এক লাখ ২৮ হাজারের বেশি ভিউ এবং ৮ হাজারের বেশি লাইক পেয়েছে। ভিডিওটির প্রতিক্রিয়া জানাতে গিয়ে ব্যবহারকারীরা ভাই-বোনের এই জুটিকে সেরা বলার পাশাপাশি আশীর্বাদও করেছেন নেটিজেনরা।

```

মাঝেমধ্যে এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে ভাইরাল হয়ে যায় যেগুলি আমাদের হৃদয় ছুঁয়ে যায় তার পাশাপাশি এই ভিডিওগুলি কোথাও না কোথাও আমাদের মন ভালো করে দেয় এবং যত খারাপ দিইনি আমাদের যাক না কেন এই ধরনের ভিডিও আমাদের দিনটিকে কোথাও না কোথাও যেন ভালো করে দেয়।