রাস্তায় বেপোরোয়া স্টান্ট দেখাতে গিয়ে বিপদ! ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

নানান ধরণের ‘স্টান্ট ভিডিও’ প্রতিদিন ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। এই ধরণের ভিডিওগুলি মানুষজন দেখতেও পছন্দ করেন। স্টান্ট ভিডিওগুলির জন্য মানুষকে জীবনের ঝুঁকি নিতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাবে ভাইরাল হচ্ছে এই ধরণের ভিডিও। সম্প্রতি এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হুঁশ উড়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

ভাইরাল হওয়া ভিডিওটি @cabrage228 নামের একটি পেজ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি রাস্তায় তার সাইকেলের সিটের ওপর দাঁড়িয়ে সাইকেলটিকে অদ্ভুতভাবে দোলাচ্ছেন । এই সময়, ভিডিওতে সাইকেলে বসার পরিবর্তে ওই ব্যক্তিকে সাইকেলের ওপর দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সাইকেলের সিট ও হ্যান্ডেলে পা রেখে দাঁড়িয়ে সাইকেল ছোটানোর ভিডিও বর্তমানে তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

```

ভিডিওটি দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের। নিজের সাইকেলটি পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে সেটির ওপর দাঁড়িয়ে তিনি আশ্চর্যজনকভাবে ব্যস্ত রাস্তায় যানবাহনের ভিড়ে সাইকেলটি চালাচ্ছেন। যা দেখে নিজেদের চোখকে বিশ্বাস করতে পারছেন না ব্যবহারকারীরা। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। খবর লেখা পর্যন্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৮ লাখ ৮৮ হাজারের বেশি ভিউ এবং সেই সঙ্গে ৭০ হাজারের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে । দেখে নিন সেই ভিডিও:

```

এই ধরনের স্টান্টের ভিডিও দেখে নেটিজেনরা রীতিমত চমকে গেছেন যে কিভাবে একজন মানুষ নিজের জীবনের উপর এতটা রিস্ক নিয়ে এই ধরনের স্টান্ট করতে পারে। যদিও দর্শকদের উদ্দেশ্যে এটুকুই বলা যেতে পারে যে এই ধরনের কাজ কখনোই চেষ্টা করবেন না কারণ এটি আপনার জীবন নিয়ে নিতে পারে। এটি খুবই রিস্কি এবং বিপদজনক একটি কাজ।

যাইহোক সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে ভিডিওটি চরম ভাইরাল হয়েছে এবং রীতিমতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিওটি ছেয়ে গেছে এবং অনেকে এই যুবককে পরামর্শ দিয়েছেন যাতে এই ধরনের কাজ না করে আবার অনেকে বলেছেন যে জীবনে রিস্ক নেওয়াটাই হলো আসল চ্যালেঞ্জ।