কোহলিকে আউট করতে IPL ২০২৩ এর সবথেকে সেরা, স্লিপের ক্যাচ নিলেন কিপার জিতেশ!:ভিডিও

বিরাট কোহলির অধিনায়ক হতে পাঞ্জাবের বিরুদ্ধে একটা সহজ জয় এসেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কোমরে চোট থাকার জন্য তিনি শুধুমাত্র ব্যাটিং করেছেন এবং ফিল্ডিং করতে পারবেন না এটা আগে থেকেই জানা ছিল যার ফলে বিরাট কোহলি কে অধিনায়কত্ব করতে দেওয়া হয়েছিল এবং তিনি দুর্দান্ত অধিনায়কত্ব করেছেন এবং ম্যাচে জয়লাভ করেছেন। তবে এই ম্যাচেই দেখা যায় দুর্দান্ত ক্যাচ যা নিয়েছে পাঞ্জাবের জিতের শর্মা।

ডুপ্লেসি এবং বিরাট কোহলির ওপেনিং ব্যাটিং করতে নেমে একটা ভালো পার্টনারশিপ করে ব্যাঙ্গালোরের হয়ে এবং এই পার্টনারশিপ চলাকালীন পাঞ্জাবের কিপার জিতেশ শর্মা ফ্যাফ ডু’প্লেসির সহজ ক্যাচ ছেড়েছেন। রান গলিয়েছেন বেশ কিছু। তবে পঞ্জাব কিংসের উইকেটকিপার জিতেশ শর্মা বৃহস্পতিবার মোহালিতে বিরাট কোহলির যে ক্যাচটি ধরেন, তার জন্য তাঁর প্রশংসা প্রাপ্য।

```

মোহালিতে টস জিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে শুরুতে ব্যাট করতে পাঠান পঞ্জাব দলনায়ক স্যাম কারান। ফ্যাফ ডু’প্লেসি ও বিরাট কোহলির ওপেনিং জুটি ব্যাঙ্গালোরকে শক্ত ভিতে বসিয়ে দেয়। ১৬ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৩৭ রান তুলে ফেলে ব্যাঙ্গালোর।১৭তম ওভারে বল করতে আসেন হরপ্রীত ব্রার। প্রথম বলেই (১৬.১ ওভারে) সুইপ শট খেলার চেষ্টা করেন কোহলি। বল বিরাটের ব্যাটের কানায় লেগে লেগ স্লিপ অঞ্চলে উড়ে যাচ্ছিল, তবে বলের গতিমুখ অনুধাবন করে কিপার জিতেশ লেগ সাইডে সরে যান এবং দুরন্ত ক্ষিপ্রতায় বাঁ-হাতে ক্যাচ ধরে নেন। দেখুন সেই ভিডিও:

তবে পাঞ্জাবের দল এই ম্যাচে প্রথম থেকেই ছিটকে যায় কারণ পরপর চারটি উইকেট হারিয়ে তারা রীতিমতো খেলার বাইরে চলে যায়, তবে প্রভসিমরন সিং এবং জিতেশ শর্মা ব্যাট হাতে দুরন্ত লড়াই করে এবং শেষ পর্যন্ত তারা লড়াই করে যায় তবে জয়লাভ করতে তারা সক্ষম হয়নি।

```

পাশাপাশি বিরাট কোহলিকে আজকে অধিনায়ক হিসেবে দেখতে পেয়ে রীতিমতো আবেগ আপ্লুত হয়ে পড়েছেন বিরাট কোহলির অসংখ্য ভক্তরা।