খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে সকলকে মুগ্ধ করলো খুদে কন্যা,ভাইরাল ভিডিও

স’ম্প্রতি এক খুদে ক’ন্যার গানের ভিডিও ভা’ইরাল হল সো’শ্যাল মি’ডিয়ায়।খুদে ক’ন্যার নাম হলো প্র’জ্ঞা, তার বয়স পাঁচ থেকে ছয় বছর। এর আগেও তার একটি গান সো’শ্যাল মি’ডিয়ায় প্র’চুর পরি’মাণে ভা’ইরাল হয়েছিল।তখন সেই ভিডিওতে তাকে কিং’বদন্তি গা’য়িকার ল’তামঙ্গেসকার এর বি’খ্যাত গান লাগ যা গালে গান গাইতে দেখা গি’য়েছিল।

আধো আ’ধো গ’লায় স্প’ষ্ট উ’চ্চারণ করে গান গা’ইতে দেখা গি’য়েছিল তাকে। আ’বারো তারও একই ভিডিও শে’য়ার করেছে স’ম্প্রতি সো’শ্যাল মি’ডিয়া। ভি’ডিওতে দেখা গিয়েছে তাকে একটি বাংলা গান গাইতে। গানটি হল আয়রে ছু’টে আয় পু’জোর গ’ন্ধ এসেছে।

```
ভিডিওটি লোড না হলে এখানে ক্লিক করুন

স’ঠিক উ’চ্চারণ এর সাথে আ’ধো-আ’ধো গলায় প্র’জ্ঞা এই গানটি গেয়েছেন। পুরনো ভিডিও মা’তাল এই ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় প্র’চুর প’রিমাণে ভা’ইরাল হয়েছে।লাইক ক’মেন্ট শে’য়ারের সং’খ্যা যত সময় এ’গোচ্ছে ততোই বাড়ছে। আ’গেরবারের ভি’ডিওর মতো এই ভি’ডিওতেও প্রজ্ঞা নে’টিজেনদের মন জ’য় করে নিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল হয়েছে এই ভিডিও। সদ্য প্রয়াত হয়েছেন কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। এখনো পর্যন্ত তাকে ভুলতে পারেনি নেট জনতা।

```

এক্ষেত্রে জানিয়ে রাখি লতা মঙ্গেশকরের প্রয়াণে দেশ-বিদেশ থেকে অসংখ্য মানুষ শোকবার্তা দিয়েছিলেন এবং দুদিনের জাতীয় শোক পালন করে ভারত তার সাথে পশ্চিমবঙ্গ সরকার অর্ধবেলা ছুটি ঘোষণা করে লতা মঙ্গেশকরের স্মরণে।।