‘বলিউডে কাজ করলে দীপিকার সাথেই করবো’, খুল্লামখুল্লা শর্ত রাখলেন হিরো আলম

ইউটিউবের সৌজন্যে বেসুরো গান গেয়ে প্রচুর ভাইরাল বাংলাদেশের হিরো আলম। দুই বাংলায় জনপ্রিয়তা তুঙ্গে বাংলাদেশের বগুরার এই জনপ্রিয় ইউটিউবারের। রবিবার মুর্শিদাবাদের সামশেরগঞ্জে এসে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হিরো আলম। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তাঁরা।আর সেখানেই ভিডিও ভাইরাল হয়েছে।

সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা অনুষ্ঠানে যোগ দিয়ে হিরো আলম জানিয়েছেন, দুই বাংলার ভালোবাসা এখন যেন তাঁর হাতের মুঠোয়। সকলের কাছে এত ভালোবাসা পেয়ে আপ্লুত তিনি। ওপার বাংলা থেকে এপার বাংলায় এসে শো করার কথা কোনও দিন স্বপ্নেও ভাবেননি তিনি বলে জানিয়েছেন।

```

এসবের মধ্যে কথায় কথায়, বলিউডে কাজ করের ইচ্ছে প্রকাশ করেছেন এই সোশ্যাল মিডিয়া তারকা। বলিউডে যদি কোনও কাজ করেন সেই বিষয় একটাই শর্ত রয়েছে হিরো আলমের। তিনি জানিয়েছে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে তাঁর খুব ভালোলাগে।

হিরো আলমের কথায়, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’অনুষ্ঠানে বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা হিরো আলমকে দেখতে গ্রামের স্কুলের মাঠে উপচে পড়া ভিড়। সেলফি তোলার জন্য ভক্তদের উন্মাদনা এবং উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল।

```

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়া মাধ্যমে গুলিতে এই ভিডিওটি চরম ভাইরাল হয়েছে এবং মানুষজন এটিকে ভীষণ রকম একটি মজার ভিডিও হিসেবে নিচ্ছেন।