অবশেষে মেয়ে মালতীর মুখ দেখালেন প্রিয়াঙ্কা চোপড়া, মন ভালো করে দেবে ‘কিউট’ ছবি

প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যানেদের জন্য সুখবর! অবশেষে সন্তান মালতী মেরির মুখ দেখালেন পিগি চপস। চলতি বছরের ১৫ জানুয়ারি সারোগেসির মাধ্যমে জন্ম হয় Malti Marie Jonas -এর। আচমকাই খুশির খবর সোশাল মিডিয়ায় শেয়ার করেছিলেন Priyanka Chopra এবং Nick Jonas। যা শুনে বেজায় খুশি হয়েছিলেন নিক-প্রিয়াঙ্কার অনুরাগীরা। সেই থেকেই মালতী মেরি চোপড়া জোনাসের মুখ দেখার অপেক্ষায় PC -র ভক্তরা।

এর আগে খুদে মেরির পিছন দিক থেকে কায়দা করে তোলা একাধিক ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা এবং নিক। ফ্রন্ট থেকে তোলা ছবির ক্ষেত্রে বারবার লাভ ইমোজি দিয়ে আড়াল করেছেন মেয়ের মুখ। তবে বছর শেষ হওয়ার আগে মালতীর অর্ধেক মুখ দেখিয়ে দিলেন প্রিয়াঙ্কা। নরম রোদমাখা সকালে প্যারাম্বুলেটরে ঘুমিয়ে থাকা মালতীর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে অ্যাড করেন অভিনেত্রী।

```

ছবির মধ্যেই লেখেন, “আই মিন…!” মেয়ের মিষ্টি অন্দাজ দেখে নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি প্রিয়াঙ্কা। কিউট মোমেন্ট শেয়ার করলেন সোশাল মিডিয়ায়। ছবিতে গোলাপি সোয়েটার পরিহিত মালতীকে দেখা গিয়েছে। যদিও সম্পূর্ণ মুখ দেখাননি প্রিয়াঙ্কা চোপড়া। বরং টুপি দিয়ে আড়াল করেছেন মালতীর চোখ দু’টো।

তবে অর্ধেক ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভারী মিষ্টি দেখতে হয়েছে মালতী মেরি চোপড়া জোনাসকে। তার গোলাপি গাল এবং ঠোঁট যেন নরম রোদের আভায় আরও কিউট হয়ে উঠেছে।অনেকের দাবি, মালতী মেরি চোপড়া জোনাসকে বাবা নিকের মতোই দেখতে হয়েছে। নেটিজেনদের একাংশের দাবি, খুদের চোখ নিশ্চয়ই মায়ের মতো।

```

মেয়ের মুখ কিন্তু অল্প অল্প করেই ‘রিভিল’ করছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ভারত থেকে আমেরিকায় ফেরার পরও মেয়েকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন পিগি চপস।তবে এই মুহূর্তে প্রিয়াঙ্কা-নিকের কন্যা মালতীর সম্পূর্ণ মুখ দেখার অপেক্ষায় বিশ্বের কোটি কোটি মানুষ।