মেয়ের বয়ফ্রেন্ডকে হ’ত্যা করলো বাবা,আসল কারণ জেনে নেটিজেনরা ‘হিরো’ বললো বাবাকে

নিজের মেয়ের বয়ফ্রেন্ডকে হত্যা করলো এক বাবা, কিন্তু কেন কি কারনে সে তার মেয়ের বয়ফ্রেন্ড কে হত্যা করল? তার মেয়ে কি তাকে আটকায় নি? আজকাল অনেক রকম খবর আসে যেখানে মেয়ের বাবা সম্পর্কের জন্য রাজি হন না এবং পরিস্থিতি খুব খারাপ হলে তখন কোথাও বা সেই বাবা তার নিজের মেয়েকে হত্যা করে কোথাও আবার মেয়ের বয়ফ্রেন্ড কে হত্যা করে, আবার অনেক সময় শোনা যায় মেয়ে তার বয়ফ্রেন্ডের সাথে মিলে বাবাকে হত্যা করল, কিন্তু এবারে ঘটল অন্যরকম একটি ঘটনা। যার ফলে সেই বাবাকে সোশ্যাল মিডিয়াতে হিরো আখ্যা দিয়েছে নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে আমেরিকাতে, ঘটনার সূত্রপাত একটি পরিত্যক্ত গাড়িকে একটি জায়গায় পড়ে থাকতে দেখা যায়, আশেপাশের লোকজন দাবি করেন গাড়িটি ওখানে অনেক দিন ধরেই পড়ে আছে, আর তারপরে সেই গাড়ির খুলতেই সেখানে পাওয়া যায় একটি দেহ, তদন্তকারী অফিসাররা জানাচ্ছেন গাড়িটি সেখানে এক বছর ধরে দাঁড়িয়েছিল এবং সেই দেহটি এক বছর আগে মৃত্যু হওয়া ব্যক্তির। তদন্তকারীরা ঘটনার তদন্ত শুরু করলে জানা যায় যে ছেলের মৃত্যু হয়েছে তাকে হত্যা করেছে তারই গার্লফ্রেন্ডের বাবা। আর সেটাও প্রায় এক বছর আগে তদন্তকারী অফিসারদের দাঁড়িয়ে নভেম্বর 2020 সালে এই ঘটনা ঘটানো হয়েছে।

```

গার্লফ্রেন্ডের বাবা তার স্বীকারোক্তিতে জানিয়েছেন, এই ছেলেটি তার মেয়েকে 1000 ডলার অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় বর্তমানে 75 হাজারের কাছাকাছি তার মেয়েকে নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দেয়। অনেক পরিশ্রম করে প্রচুর খোঁজাখুঁজি করে তিনি নিজের মেয়েকে সে নিষিদ্ধপল্লি থেকে উদ্ধার করেন, এবং তারপরেই তিনি সিদ্ধান্ত নেন যে তার যে এত বড় সর্বনাশ করার চেষ্টা করেছিল তাকে তিনি উচিত শিক্ষা দেবেন। যেমন ভাবা তেমন কাজ। ঠিক কিভাবে এই কাজটি করেন তিনি?

মেয়েটির বাবা জন, তিনি জানিয়েছেন যে তিনি একটি স্টেশনের কাছে অপেক্ষা করছিলেন ছেলেটির আসার এবং সেখানে আসা মাত্রই সে তাকে জোর করে গাড়িতে চাপিয়ে নিয়েছিল। গাড়িতে চাপানোর পরে সে তাকে একটি নিরিবিলি জায়গায় নিয়ে যায় এবং সেখানে তাকে হত্যা করে গাড়ি সমেত তার দেহকে সেখানেই ফেলে রাখে। 2021 সালের অক্টোবর মাসে গাড়িটি সেখান থেকে আবিষ্কৃত হয় এবং পুরো ব্যাপারটি সামনে আসা। এখানেই প্রশ্ন মাত্র 19 বছর বয়সেই বয়ফ্রেন্ড কে এইভাবে হত্যা করা কি যুক্তিযুক্ত? এই ছেলেটির একটি দোষ করেছিল কিন্তু তাকে হত্যা করে জন আরো বড় দোষ করলেন না কি ?

```

যদিও সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা তাকে হিরো আখ্যা দিচ্ছেন, নেটিজেনদের মনে হয়েছে এই ধরনের ব্যক্তির এরকম শাস্তি হওয়াই উচিত কারণ জনের মেয়ের জীবন অন্ধকারে ঠেলে দিয়েছিলেন মাত্র 19 বছরের সেই ছেলেটিও। তবে একটা চোখের বদলে আরেকটা চোখ গোটা পৃথিবীটাকে একদিন অন্ধ করে দেবে নাকি?