কন্যা রাশি বার্ষিক রাশিফল

আপনার এই বছর:

এ রাশির জাতকের পক্ষে বর্তমান বৎসরটি খুব শুভ। ব্যবসার দিকে এই রাশির জাতক জাতিকারা প্রবল উন্নতির সুযোগ পেতে পারেন। ব্যবসা ও চাকরির স্থানে সুনাম পাবেন খুব ভাল। সঞ্চয়ের খুব ভাল হবে। তবে জীবনযাত্রা নির্বাহে অধিক আর্থিক ক্লেশভোগের আশঙ্কা নেই। বছরে দু’বার কিছু ঋণ করতে হতে পারে। কর্মক্ষেত্রে গোলযোগ সৃষ্টি হবে না। বদলিরও সম্ভাবনা আছে। বর্তমান বর্ষে বিদেশগমন খুব শুভ ফলদায়ক হবে বলে মনে হয়। চাকরিজীবীর পদোন্নতিতে বিঘ্ন সৃষ্টি হতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায়ে মন্দা ও কিছু অর্থনাশ যোগ দৃষ্ট হয়।

বস্ত্র ও হোমিয়োপ্যাথি ওষুধের ব্যবসায়ীদের আশা আছে। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল। অবিবাহিতের বিবাহ যোগ আছে। সন্তানদের স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। তাদের বিদ্যাচর্চার ফল শুভ হবে। ভাই-বোনদের সঙ্গে বিবাদ, মামলা-মোকদ্দমা প্রভৃতির আশঙ্কা রয়েছে। বন্ধুভাব শুভাশুভ মিশ্রিত। নিম্নশ্রেণির একাধিক বন্ধু (সহকর্মী) গোপনে ও প্রকাশ্যে বিরুদ্ধাচরণ করবে। বস্তুত, ওই বন্ধুদের আচরণ শত্রুর মতো হবে এবং তাদের চেষ্টা একেবারে বিফল হবে না। বাবা-মায়ের শরীর খুব ভাল থাকবে না। বিভিন্ন সমস্যায় মন বিক্ষিপ্ত থাকার ফলে ধর্মাচরণে বিশেষ মনোযোগ থাকবে না। তথাপি ধৈর্য্য সহকারে ঈশ্বর আরাধনায় মনোনিবেশ করলে অনেক সমস্যার সহজ সমাধান সম্ভব হবে।

```


অর্থ: এই বছর আর্থিক ভাগ্য খুব ভাল। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তা থাকবে না। ঋণ নিতে হতে পারে গৃহ নির্মাণের জন্য। পাওনা টাকা আদায়ে দেরি হতে পারে।


পরিবার: পরিবারের সকলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে কোনও সম্পত্তির ব্যাপারে বিবাদ বাড়তে পারে। স্ত্রী-র সঙ্গে বিবাদ লেগে থাকবে। সন্তান আপনার মতের বিরুদ্ধে কাজ করবে।

```


সম্পর্ক: এ বছর সম্পর্ক একটু ভাল হতে পারে। বাইরের কোনও সম্পর্ক নিয়ে বিবাদ বাড়বে।  স্ত্রী-র সঙ্গে অন্য কোনও ব্যক্তির কারণে বিবাদ। পারিবারিক সম্পর্ক সুস্থিত থাকবে না।  


জীবিকা: ব্যবসায়িক চিন্তা থেকে মুক্তি। চাকরিস্থলে ছোট অশান্তি থেকেই যাবে। খরচ বেশি হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে। ব্যবসার দিকে আর্থিক জোগান ভাল থাকবে।

1 Comment

  1. […] বার্ষিক রাশিফল […]

Comments are closed.