তুলা রাশি বার্ষিক রাশিফল

আপনার এই বছর

এ রাশির জাতকের পক্ষে বর্তমান বর্ষটি শুভাশুভ মিশ্রিত। এ বৎসরে মধ্যে মধ্যে নানাবিধ রোগ ভোগ করতে হবে। উদরসংক্রান্ত ব্যাধি, দুষ্টক্ষত, আঘাতপ্রাপ্তি, রক্তপাত, অস্থিভঙ্গ, শিরা-উপশিরা স্বাভাবিক কর্মের ব্যতিক্রম, বায়ু ও রক্তচাপ আধিক্য প্রভৃতির মধ্যে একাধিক যোগে শারীরিক ক্লেশভোগ অনস্বীকার্য। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি, ধনোপার্জনে বিঘ্ন, মাত্রাতিরিক্ত ধন ব্যয়, প্রভৃতির পলে মধ্যে মধ্যে দিশেহারা অবস্থার সৃষ্টি হতে পারে। ঋণগ্রস্ত হওয়া অসম্ভব নয়। শিক্ষক, অধ্যাপক ও গবেষকগণের মর্যাদাহানির যোগ প্রবল।

চিকিৎসা ও সঙ্গীতশিল্পীদের পক্ষে ধনাগমের ক্ষেত্রে অবস্থা অনেকাংশে অনুকূল। অন্যান্য কর্মে লিপ্ত ব্যক্তিগণ অনেক জটিল সমস্যার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে অল্প সমস্যা সৃষ্টি ও তার জন্য শান্তিভঙ্গ সম্ভব। পত্নীর স্বাস্থ্যের প্রতিও বিশেষ দৃষ্টিদান আবশ্যক। কারণ এ বৎসর পত্নীর স্বাস্থ্যের অবনতির আশঙ্কা। বৎসরের শেষভাগে অবিবাহিতের বিবাহ হতে পারে। তাদের পরীক্ষার ফল শুভ হবে। জাতকের নিজের পরীক্ষার ফল আশানুরূপ হবে বলে মনে হয় না। ভ্রাতা-ভগ্নীদের সঙ্গে সামান্য মনোমালিন্যের যোগ রয়েছে বটে, তবে তা বৃহদাকার ধারণ করবে না। কিংবা তাদের সঙ্গে বিরোধও ঘটবে না।

```

পিতা-মাতা উভয়েরই, বিশেষত পিতার জীবনসংশয়কর পীড়া অসম্ভব নয়। পিতৃসম্পত্তি লাভে ঝঞ্ঝাট সৃষ্টি হবে। বন্ধুভাব বড়ই অশুভ। বন্ধুবিচ্ছেদ কিংবা বন্ধুর  দ্বারা অনিষ্টসাধন যোগ প্রবল। হিতকারী ভ্রাতৃস্থানীয় কোনও বন্ধুর আকস্মিক বিয়োগে অথবা মরণাপন্ন ব্যাধির ফলে বিশেষ চিন্তিত হয়ে পড়তে পারেন। শত্রুর সংখ্যা বৃদ্ধি পাবে। শত্রুর দ্বারা অনিষ্টও হবে অনেক। অতএব, শত্রুর বিষয়ে সম্পূর্ণ সতর্ক থাকা অবশ্যকর্তব্য। বাধাবিঘ্ন ঘটলেও এ বৎসর ধর্মাচরণে মনোনিবেশ সম্ভব হবে। সদগুরুলাভ ও আধ্যাত্মিক উন্নতিলাভ যোগ প্রবল।


অর্থ: এ বছর আর্থিক ব্যাপারে খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় খুব ভাল অর্থ আসবে। চাকরিস্থলে কোনও বাধা থেকে মুক্তি লাভ। উন্নতির জন্য ভাল বছর। সঞ্চয় মধ্যম।  

```


পরিবার: এ বছর পরিবারের জন্য খুব ভাল। ভাইয়ে ভাইয়ে বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। স্ত্রী-সন্তানের সঙ্গে খুব ভাল সম্পর্ক থাকবে।    


সম্পর্ক: সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে কোনও ভাল খবর আসবে। পুরনো কোনও সম্পর্ক নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। নতুন কোনও সম্পর্ক না করাই ভাল।


জীবিকা: ব্যবসা থেকে খুব ভাল আয় হতে পারে। চাকরিস্থলে উন্নতির যোগ। আগের বছরের তুলনায় এ বছর আয় বাড়তে পারে। সব মিলিয়ে এ বছর জীবিকার দিকটা ভালই যাবে। 

1 Comment

  1. […] বার্ষিক রাশিফল […]

Comments are closed.