৩০ বছর পর সৃষ্টি হয়েছে পঞ্চমহাপুরুষ যোগ, অঢেল অর্থ লাভ এই ৪ রাশির ভাগ্যে

নবগ্রহের রাশি পরিবর্তন সমস্ত জাতকের জীবনে গভীর প্রভাব ফেলে। সম্প্রতি ১৮ জুন বৃষ রাশিতে প্রবেশ করেছে শুক্র। এখানে আগে থেকেই বুধ বিরাজ ছিল। জ্যোতিষ মতে, বুধ ও শুক্রের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। উল্লেখ্য, ১৮ তারিখে শুক্রের রাশি পরিবর্তনের ফলে পঞ্চ মহাপুরষ যোগ নির্মিত হয়েছে। এর ফলে বেশ কিছু রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হবে। বৃহস্পতি, মঙ্গল, বুধ, শুক্র ও শনি মিলে পঞ্চ মহাপুরুষ যোগ নির্মাণ করে। এই পাঁচটির মধ্যে কোনও গ্রহ কেন্দ্রে থাকলে তবেই পঞ্চ মহাপুরুষ যোগ নির্মিত হয়।বর্তমানে বুধ ও শুক্র একই রাশিতে গোচর করছে। অন্য দিকে ৩০ বছর পর নিজের প্রধান ত্রিকোণ রাশিতে বিরাজ করছেন কর্মফলদাতা শনি। এই গ্রহগতির ফলে ৪টি রাশির কোষ্ঠীতে মহাপুরুষ যোগ নির্মিত হয়েছে।

  • বর্তমানে বুধ ও শুক্র একই রাশিতে গোচর করছে। অন্য দিকে ৩০ বছর পর নিজের প্রধান ত্রিকোণ রাশিতে বিরাজ করছেন কর্মফলদাতা শনি। এই গ্রহগতির ফলে ৪টি রাশির কোষ্ঠীতে মহাপুরুষ যোগ নির্মিত হয়েছে।

কুম্ভ রাশি: এই রাশির গোচর কোষ্ঠীতেও দুই মহাপুরুষ রাজযোগ নির্মিত হবে। এতে শশ ও মালব্য নামক রাজযোগ বর্তমান। এর প্রভাবে ভৌতিক সুখ লাভ করবেন কুম্ভ রাশির জাতকরা। জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির জাতকরা বাড়ি ও গাড়িও কিনতে পারেন। ব্যবসায় ভালো লাভ হবে। এমনকি নতুন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন কুম্ভ রাশির জাতকরা।

```
  • কন্যা রাশি: দশম ঘরে আপনার রাশি থেকে বুধাদিত্য যোগ তৈরি হবে। অতএব, এই সময়ে আপনার ইজ্জত ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এছাড়াও আপনি যে কোন পুরস্কার পেতে পারেন. এছাড়াও, এই সময়ে আপনি একটি নতুন চাকরির অফারও পেতে পারেন বা আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। এর পাশাপাশি, এই সময়ে আপনার কাজের শৈলীতেও উন্নতি হবে।

বৃশ্চিক রাশি: এই রাশির গোচর কোষ্ঠীতে দুই মহাপুরুষ রাজযোগের নির্মাণ হবে। বৃশ্চিক রাশির কোষ্ঠীতে শস রাজযোগ নির্মিত হওয়ায় নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পাশাপাশি এ সময় ব্যবসায় ভালো ধন লাভ করবেন বৃশ্চিক জাতকরা। সম্পত্তি থেকেও অর্থ লাভ করতে পারেন এই রাশির জাতক। ব্যবসায় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে, এর ফলে ভবিষ্যতে লাভ হবে।

  • মেষ রাশি: ১৮ জুন শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ জুলাই পর্যন্ত থাকবে। এর প্রভাব মেষ রাশির মানুষের জীবনে পড়বে। এই শুক্র গ্রহের প্রভাবে মেষ রাশির জাতক জাতিকারা অনেক কাজে সফলতা পাবেন এবং ব্যবসায় অর্থ আসবে। দাম্পত্য জীবনে সুখ আসবে।

সিংহ রাশি: আপনার রাশিতে শশ ও মালব্য নামক দুটি রাজযোগের সৃষ্টি হচ্ছে। এই রাশির জাতকদের আকস্মিক অর্থ লাভ হবে। যে সিংহ রাশির জাতকরা বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত তাঁরাও এ সময় ভালো ধন লাভ করবেন। শুধু তাই নয়, অংশীদারীত্বের কাজেও ভালো অর্থ লাভের যোগ রয়েছে সিংহ রাশির জাতকদের। জীবনসঙ্গীর মাধ্যমে ধন লাভ হতে পারে। ব্যবসায় লগ্নির জন্য সময় অনুকূল। তবে স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

```
  • কর্কট রাশি: যদি আপনার রাশিচক্র কর্কট হয়, তাহলে বুঝুন 18 জুন থেকে আপনার জীবন সম্পূর্ণ বদলে যাবে। এই শুক্র রাশি পরিবর্তন আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই রাশি পরিবর্তনের প্রভাবে, আপনার আয় বাড়বে এবং ক্ষেত্রেও অগ্রগতি প্রত্যাশিত। ব্যবসা করলে লাভবান হওয়া যায়।

বৃষ রাশি: এই রাশির গোচর কোষ্ঠীতে দুই মহাপুরুষ রাজযোগের নির্মাণ হয়েছে। আপনার গোচর কোষ্ঠীর লগ্ন স্থানে মালব্য রাজ যোগ সৃষ্টি হচ্ছে। এর ফলে বৃষ জাতকরা কেরিয়ারে অসাধারণ সাফল্য লাভ করবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আবার এই রাশির চাকরিজীবী জাতকদের পদোন্নতি ও বেতনবৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। এই যোগের প্রভাবে সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে।

মকর রাশি: মকর রাশির একাদশ ঘরে হয়েছে কেতুর গোচর। এর ফলে মকরের জাতকদের উপার্জন ও আর্থিক লাভ বাড়বে। আপনি মকর রাশির জাতক হলে এই সময় কেতুর শুভ প্রভাবে একাধিক সূত্র থেকে অর্থ উপার্জন করতে পারবেন আপনি। বন্ধুবান্ধব ও ভাই-বোনদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে আপনার। সামাজিক স্তরে সক্রিয়তা কমিয়ে নিজের কাজ ও জ্ঞানার্জনে বেশি সময় ব্যয় করবেন মকর রাশির জাতকরা।