মকর রাশির বার্ষিক রাশিফল

২০২১ সাল

আপনার এই বছর :

আর্থিক অবস্থা মোটামুটি ভাল থাকবে। আয় ভাল হবে, ব্যয়  একটু বেশি। আর্থিক স্বাচ্ছন্দ্য বজায় থাকবে না। বাড়িঘরের সংস্কার কিংবা নতুন সম্পত্তি কেনার ব্যাপারে বেশ কিছু ব্যয় হবে, তবুও লাভবান হবেন।  শরীর ভাল থাকবে না। পেটের গোলমাল, অর্শাদি গুহ্যরোগ ও সর্দি-কাশিতে কষ্ট পেতে পারেন। বছরের প্রথম ভাগে দৈহিক অবনতির আশঙ্কা আছে, তবে তা বড় আকার ধারণ করবে না।  লেখাপড়ায় মন বসবে না। পরীক্ষার ফল ভাল ন-ও হতে পারে। স্বার্থপরতা ও রূঢ় আচরণের ফলে ভাই-বোনেদের মনে বিরক্তি সৃষ্টি হতে পারে। তাদের স্বাস্থ্য খারাপ যাবে না। নিজের কথার দোষে বন্ধুরা দূরে সরে যেতে পারে, তবে তাদের দ্বারা কোনও অনিষ্ট হবে না।

পিতা-মাতার বিশেষতঃ পিতার শারীরিক ক্লেশভোগ যোগ প্রবল। তাঁদের কাছ থেকে আনুকুল্য লাভের আশা কম। সন্তানভাব শুভ। তাদের লেখাপড়া ও পরীক্ষার ফল ভাল হবে। একটি সন্তানের কঠিন রোগভোগের আশঙ্কা আছে। তাদের আচরণ মন্দ হবে না। অবিবাহিতের বিবাহ যোগ প্রবল। স্ত্রীর স্বাস্থ্য চিন্তা ও উদ্বেগের কারণ হতে পারে। তার সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলা দরকার। কর্মক্ষেত্রে শত্রুরা ক্ষতির চেষ্টা করবে, কিছু সফলও হবে, তবে বেশি ক্ষতি করবে পারবে না। কারণ, শত্রু জয়ী যোগ আছে। ঈশ্বরে বিশ্বাস রেখে ধর্মাচরণে ব্রতী হলে সুফল পাওয়া যাবে। হতাশা ও অস্থির বুদ্ধি ক্ষতির কারণ হতে পারে।

```

জীবিকা– পুরোপুরি মনোযোগ জীবিকার ওপর রাখতে হবে, কারণ ব্যবসায় একটু  আয় বৃদ্ধি হতে পারে। চাকরির জায়গায় কোনও ভাল যোগাযোগ আসতে পারে।

অর্থ– এ বছর প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা। ব্যবসার দিকে অর্থ নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসা না করাই ভাল। পাওনা অর্থ আসতে পারে।  
পরিবার– এই বছর পরিবারে দিকে কোনও চিন্তা বৃদ্ধি পেতে পারে।  সকলের সঙ্গে যোগাযোগ ভাল থাকবে। পরিবারের সকলের মন জয় করতে সক্ষম হবেন। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি।

```

সম্পর্ক– নতুন কোনও সম্পর্ক খুব ভাল হবে, ভাল যোগাযোগ আসবে। প্রেমের দিকে চিন্তা বৃদ্ধি। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। পুরনো সম্পর্ক ঠিক থাকবে।

1 Comment

  1. […] বার্ষিক রাশিফল […]

Comments are closed.