ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করলেন অরিজিৎ সিং, অপ্রস্তুত ‘ক্যাপ্টেন কুল’! ভাইরাল ভিডিও

আজ থেকে শুরু হয়েছে আইপিএল যার জন্য একটা লম্বা সময় ধরে অপেক্ষা করছিল ক্রিকেট ভক্তরা। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং হার্দিক পান্ডিয়ার গুজরাট। আর আইপিএল ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন অরিজিৎ সিং। গোটা দেশকে তাঁকে মঞ্চে দেখতে উদ্বেল হয়ে থাকে। তাঁর অনুষ্ঠানের টিকিটের দাম পেরিয়ে যায় লাখ টাকাও। মঞ্চে উঠলে কোটি টাকারও বেশি পারিশ্রমিক নেন তিনি। সেই অরিজিৎ সিংহ শুক্রবার মঞ্চেই মহেন্দ্র সিংহ ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করলেন।

শুক্রবারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন বাংলার গায়ক অরিজিৎ। বলা হয়, তিনি নাকি ‘ফ্লপ’ গান গানই না। সেটা বোঝা গেল অনুষ্ঠান জুড়েই। ঝাড়া ৩৫ মিনিট আমদাবাদের দর্শককে আসনে বসতে দেননি। একের পর এক সুপারহিট গান গেয়ে নাচিয়ে ছেড়েছেন।কাঙ্ক্ষিত সেই মুহূর্ত এল টসের একটু আগে। মঞ্চে তখন ধোনি এবং হার্দিক পাণ্ড্যকে ডেকে নিয়েছেন সঞ্চালক।

```

আইপিএলের কর্তারাও ছিলেন । ক্রিকেটারদের একপাশে অরিজিৎ ছাড়াও ছিলেন তমন্না ভাটিয়া এবং রশ্মিকা মন্দানা। পরিচয় পর্ব সারা হতেই ধোনিকে প্রণাম করলেন অরিজিৎ। ভারতের প্রাক্তন অধিনায়ক স্বাভাবিক ভাবেই অপ্রস্তুত। তিনি কোনও মতে অরিজিৎকে আটকানোর চেষ্টা করলেন। এই দুই তারকার একে অপরের প্রতি সম্মান দেখে অবাক হয়েছে ভক্তরা। দেখুন ভিডিও :

তত ক্ষণে অবশ্য কার্যসিদ্ধি হয়ে গিয়েছে।সমাজমাধ্যমে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, যেখানে ধোনিকে ডাগআউটে বসে অরিজিতের গানের সঙ্গে দুলতে দেখা গিয়েছে। তখন ‘শিবা, শিবা’ গানটি গাইছিলেন অরিজিৎ।

```

সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলোতে ইতিমধ্যে এই ভিডিও চরম ভাইরাল হয়েছে।