প্রথম ম্যাচেই অবিশ্বাস্য ক্যাচ নিয়ে চমকে দিলেন বাংলার ঋদ্ধিমান সাহা,রইলো ভিডিও

আজ থেকে শুরু হয়েছে আইপিএল এবং আইপিএল এর প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস। সারা বিশ্ব তাকিয়ে ছিল আইপিএলের প্রথম ম্যাচের দিকে, আইপিএলের প্রথম মেসেজ দুর্দান্ত ব্যাটিং করতে দেখা যায় চেন্নাইয়ের ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়ারকে। তবে উইকেটের পিছনে রীতিমতো দুর্ধর্ষ কিপিং করতে দেখা যায় ঋদ্ধিমান সাহাকে।

ভারতের সবথেকে সেরা উইকেট কিপার হিসেবে যদি দেখতে হয় তাহলে ঋদ্ধিমান সাহা তাদের মধ্যে এক নাম্বার স্থানে রয়েছে এরকমটা কয়েক বছর আগে পর্যন্ত স্পষ্ট করেই বলা যাচ্ছিল, তবে এখনো যে তিনি সারা ভারতের অন্যতম উইকেট কিপারদের মধ্যে অন্যতম সেটা তিনি খুব ভালোভাবেই প্রমাণ করলেন। উইকেটের পিছনে দুর্দান্ত দুটি ক্যাচ নিয়ে ম্যাচের সিচুয়েশন পাল্টে দিলেন বাংলার ঋদ্ধিমান সাহা।

```

প্রথমে অবিশ্বাস্য একটি ক্যাচ নিয়ে মঈন আলীকে তিনি ডেসিং রুমে পাঠিয়ে দেন, তবে এই ক্যাচটিকে কিছুটা লাকি বলা হলেও বেন স্ট্রোক্সের যে অবিশ্বাস্য ক্যাচটি তিনি নিয়েছেন তা রীতিমত শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়াতে। দেখে নিন সেই ভিডিও :

https://twitter.com/newsnatic1/status/1641817339971739652

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল হার্দিক পান্ডিয়ার গুজরাট, কিন্তু এই সিদ্ধান্ত যে খুব একটা ভালো ছিল না সেটা খুব শীঘ্রই প্রমাণ করে দিল ঋতুরাজ। দুর্দান্ত একটা ইনিংস তিনি আজকে খেলেছেন।

```

যদিও তার দুর্দান্ত ব্যাটিং সত্বেও তাদের যে টার্গেট পর্যন্ত যাওয়া উচিত ছিল সেখান পর্যন্ত পৌঁছাতে পারেনি চেন্নাই সুপার কিংস।