মাত্র ১৫ দিনের ব্যবধানে দুটি গ্রহণ, তিনটি রাশির জাতকদের আর্থিক উন্নতি নিশ্চিত

২০২২ সালে মোট ৪টি গ্রহণ প্রত্যক্ষ করা যাবে। এর মধ্যে দুটি সূর্য গ্রহণ ও দুটি চন্দ্র গ্রহণ সংগঠিত হবে। গ্রহণের বৈজ্ঞানিক ও ধর্মীয় দিক রয়েছে। চলতি বছর ৩০ এপ্রিল বছরের প্রথম গ্রহণ হতে চলেছে। এটি সূর্য গ্রহণ। আবার এর ঠিক ১৫ দিন পর অর্থাৎ ১৬ মে সংগঠিত হবে বছরের দ্বিতীয় গ্রহণ। এটি চন্দ্র গ্রহণ। এই দুই গ্রহণই ব্যক্তির জীবনে ভালো মন্দ প্রভাব বিস্তার করে থাকে। তবে তিনটি রাশির জাতকদের জন্য ১৫ দিনের ব্যবধানে ঘটতে চলা গ্রহণ দুটি শুভ প্রমাণিত হবে।

মেষ- দুটি গ্রহণই এই রাশির জন্য শুভ প্রমাণিত হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কেরিয়ারে বড়সড় সাফল্য লাভ করবেন। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। যে কাজই হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন। ব্যবসায়ের লাভের ভালো সুযোগ পাবেন। এই সময় যাত্রার ফলে ভালো অর্থ উপার্জন করবেন।

```

সিংহ- এই রাশির জাতকদের জন্যও গ্রহণ শুভ। যাত্রা সুখে কাটবে। নতুন চাকরির খোঁজ পূর্ণ হবে। চাকরিজীবীরা নতুন চাকরির অনেকগুলি প্রস্তাব পাবেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। নতুন কাজ শুরুর জন্য সময় ভালো। অর্থ সঞ্চয়ে সফল হবেন।

ধনু- প্রায় সমস্ত কাজে সাফল্য লাভ করতে পারেন। মা-বাবার সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে বড়সড় অভিজ্ঞতা অর্জন করবেন। নতুন পরিকল্পনায় কাজ করার ফলে লাভ হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে।

```

চলতি বছর ৩০ এপ্রিল বছরের প্রথম গ্রহণ হতে চলেছে। এটি সূর্য গ্রহণ। আবার এর ঠিক ১৫ দিন পর অর্থাৎ ১৬ মে সংগঠিত হবে বছরের দ্বিতীয় গ্রহণ। এটি চন্দ্র গ্রহণ। এই দুই গ্রহণই ব্যক্তির জীবনে ভালো মন্দ প্রভাব বিস্তার করে থাকে। তবে তিনটি রাশির জাতকদের জন্য ১৫ দিনের ব্যবধানে ঘটতে চলা গ্রহণ দুটি শুভ প্রমাণিত হবে।