মিষ্টি করে ডেকেছিল ‘পাড়ার দাদারা’,শেষমেশ কি না এই!মেয়ের দিকে তাকাতেই বুক ফাটছে মায়ের

এলাকাতেই থাকেন দুই যুবক। মেয়েটি তাদের পাড়ার দাদা হিসেবেই চেনে। ফলে সন্দেহ হয়নি কিছুই। তবে তাদের মনে যে এই ছিল বুঝে উঠতে পারেনি মেয়েটি। পাড়ার দাদারা মিষ্টি খাওয়াবে বলেছিল। সেই মতোই তাদের সঙ্গে চলে যায় সে।

তারপরই ঘটে গেল অঘটন। গোপন ডেরায় নিয়ে গিয়ে নাবালিকার যৌন নিগ্রহ ও অশ্লীল ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগে গ্রেফতার ২।বসিরহাটের টাকির ঘটনা। সেখানেই এক নাবালিকাকে মিষ্টি খাওয়ানোর নাম করে ওই নাবালিকাকে দুই প্রতিবেশী যুবক একটি গোপন আস্তানায় নিয়ে যায় বলে অভিযোগ। সেখানেই গিয়ে যৌন নিগ্রহ করে।

```

ঘটনার বিষয়ে জানতে পারার পর নাবালিকার মা হাসনাবাদ থানায় ওই দুই যুবকের বিরুদ্ধে যৌন নিগ্রহ ও অশ্লীল ছবি তুলে ভাইরাল করার অভিযোগ দায়ের করেন।সেই অভিযোগের ভিত্তিতে ওই দুই যুবককে গ্রেফতার করল হাসনাবাদ থানার পুলিশ। জানা গিয়েছে এদের বাড়ি টাকি পুরসভাতেই। দুই যুবকের মধ্যে একজনের বয়স ২২। অপরজনের বয়স ২১। এ দিকে, এই দু’জনকে স্থানীয় বাসিন্দারা ছবি ভাইরাল করার অপরাধে মারধর করে। হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

বুধবার ধৃত দুই যুবককে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। ওই নাবালিকা বসিরহাট মহকুমা আদালতে বিচারকের কাছে জবানবন্দি দেয়। শুধুই কি অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার নামে ব্ল্যাকমেল করার অপরাধ? না অন্য পিছনে অন‍্য কোনও কারণ আছে সেই বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

```

বস্তুত, কয়েকদিন আগে জেলাতেই আরও এক অপরাধের ঘটনা ঘটে। স্ত্রীকে নিয়ে ফিরছিলেন যুবক। পাড়ার মোড়ে একদল ছেলে আড্ডা দিচ্ছিল। যুবকের অভিযোগ, তাঁর স্ত্রীকে দেখেই নোংরা কথাবার্তা বলতে শুরু করেন ওই ছেলেরা। প্রতিবাদ করতেই তাঁর উপর হামলে পড়েন। ঘিরে ধরে মারধর করা হয় তাঁকে। মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি ঠোঁটে, গালেও মেরেছে বলে অভিযোগ।