রচনার সামনেই তার নকল করলো খুদে কন্যা অনুষ্কা, চাকরি হারানোর ভয় পেলেন রচনা:ভিডিও

রচনা ব্যানার্জীর এই জনপ্রিয় টেলিভিশন শো সারা পশ্চিমবঙ্গের বাড়ি বাড়ি পর্যন্ত পৌঁছে গেছে। আট থেকে আশি প্রায় সকলেই এই বাংলা রিয়্যালিটি শোয়ের ফ্যান, বিশেষত রচনা বন্দোপাধ্যায়ের অনুরাগীর সংখ্যা এখন গোটা বাংলা জুড়ে। প্রত্যেকদিন এখানে নতুন নতুন প্রতিযোগী আছেন এবং তাদের কর্মকাণ্ড দেখে রীতিমত অবাক হয়ে যায় দর্শকরা। আর সেখানে যদি কোন শিশু আসে তাহলে তো আর দেখতেই হবে না।সম্প্রতি অনুষ্কা হতে চাইলেন রচনা। আর এবারে সেখানে প্রতিযোগী হয়ে এলেন ছোট্ট অনুষ্কা, অভিনেত্রী তথা সঞ্চালিকার জায়গায় আসতে চান অনুষ্কা।

প্রায় দীর্ঘ দশ বছর ধরে দিদি নং ওয়ান শো সঞ্চালনা করছেন টলিউডের হার্টথ্রব রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee)। এখনও বিকেল মানেই রচনার দিদি নং ওয়ান এর জমজমাট শো।এদিন ছোট্ট অনুষ্কা মঞ্চে এসেই হুবহু দিদির নকল করে অনুষ্ঠান সঞ্চালনা করেন, আর তাই দেখেই তাজ্জব রচনা। এমন ভাবে প্রতিটা লাইন মুখস্থ করেছে ওই একরত্তি, সে কি স্কুলের পড়াশুনো এভাবে মনে রাখে?উত্তরে ছোট অনুষ্কা জানায় সে পড়াশুনো করে। এমনকি দিদির অনুরোধে সে নিজের পছন্দের গান ‘নীল দিগন্তে’ গেয়ে শুনিয়েছে মঞ্চে।

```

রচনা যেভাবে কথা বলেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন, পোশাক পরেন সবটাই হুবহু অনুকরণ করে অনুষ্কা।ভাবছেন বলিউডের অনুষ্কা ‘দিদি নং ওয়ান’ ( Didi No 1) এ? আরে মশাই,,এই অনুষ্কা হল খুদে নার্সারিতে পড়া একটি বাচ্চা মেয়ে। সম্প্রতি, দিদি নং ওয়ান মঞ্চে আসেন। দেখে নিন সেই ভিডিও:

পরিবারের সঙ্গে। এপিসোড চলাকালী অনুষ্কা চ্যাটার্জি জানায় যে সে তার ঠাম্মার সাথে রোজ বিকেলে ‘দিদি নং ১’ দেখে, তার ভালো লাগে এই রিয়্যালিটি শো দেখতে।তবে, রচনা বেশ ভয় পেয়ে গিয়েছেন অনুষ্কা’র পারফরম্যান্স দেখে। এত অল্প বয়সে এমন সুন্দর করে সঞ্চালনা করছে তাতে করে তার চাকরি নিয়ে এবার টানাটানি শুরু হয়ে যাবে হয়তো।

```

সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে এই ভিডিওটি চরম ভাইরাল হয়েছে এবং রচনা ব্যানার্জি এবং দিদি নাম্বার ওয়ান টেলি শোয়ের ভক্তরা এই ভিডিওটিকে চরম ভাইরাল করেছেন।।