৬৫ বছর আগের স্কুলজীবনের ছবি শেয়ার রতন টাটার! ব্যক্তিত্ব দেখে আপ্লুত গুণমুগ্ধরা

প্রতি বৃহস্পতিবার থ্রোব্যাক থার্সডে ট্রেন্ড-এ স্মৃতি রোমন্থন করেন টাটা গ্রুপের চেয়ারম্যান ও বিজনেস টাইকুন রতন টাটা। এবারও স্কুল জীবনের একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করার পর থেকেই ইন্টারনেটে যেন ঝড় উঠেছে। রতন টাটার স্কুল জীবনের ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ৮২ বছর বয়সী রতন টাটার ইনস্টাগ্রামে ফলোয়ার-এর সংখ্যা ৩০ লাখেরও বেশি। এর আগেও যতবার রতন টাটা নিজের পুরনো ছবি শেয়ার করেছিলেন ইন্টারনেটে ঝড় উঠেছিল।এদিন স্কুল জীবনের একটি ছবি ……

শেয়ার করে রতন টাটা লিখেছেন, ”লো আর রুডির কথা মনে পড়ছিল। তাই স্কুল জীবনের একটি ছবি শেয়ার করছি। রিভার্ডেল কান্ট্রি স্কুলে পড়তাম আমি। ১৯৫৫ সালের ইয়ার বুক-এ এই ছবিটি ছিল।” রতন টাটা এই ছবি শেয়ার করার পর ৩৬ হাজার লাইকস পড়েছে। এর আগেও মাটিতে বসে তোলা একটি ছবি রতন টাটা শেয়ার করেছিলেন।

```

তাঁর মতো একজন শিল্পপতি এভাবে মাটিতে বসতে পারেন, সেটা যেন আন্দাজই করতে পারেননি কেউ। এত বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও তিনি সবসময় মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। সেটাই যেন প্রমাণ হয়েছিল ওই ছবি পোস্ট করার পর থেকে।

এদিন রতন টাটা ছবি শেয়ার করার পর অনেকেই তাঁকে হ্যান্ডসাম বলেছেন। কেউ কেউ তো বলেছেন, ”আপনাকে এখনকার বলিউড হিরোদের থেকেও ভালো দেখতে ছিল”। আবার কেউ তাঁর ব্যক্তিত্বের প্রশংসা করেছেন। এক ভক্ত আবার লিখেছেন, ”আপনার মতো একজন হ্যান্ডসাম মানুষকে সারা জীবনে কোনও মহিলা ডেট করেননি, এটা ভেবে অবাক লাগে।”

```

always stay on the trend.