গ্রাহকদের জন্য সুখবর! ইউজারদের জন্য বিনামূল্যে এই বিশেষ সুবিধা দিচ্ছে জিও

সম্প্রতি গ্রাহকদের জন্য ৫টি নতুন প্ল্যান লঞ্চ করে ছিল Reliance Jio , যার নাম রেখেছে Jio Postpaid Plus। অনান্য টেলিকম কোম্পানিগুলি টেক্কা দিতে নতুন এই পোস্টপেড প্ল্যানগুলি লঞ্চ করেছে জিও। কারণ জিও পোস্টপেড প্লাস কম দামে, ইন্টারন্যাশনাল কলিং, রোমিং বেনিফিট, ওটিটি প্ল্যাটফর্ম অ্যাক্সেস দিচ্ছে। নতুন এই পোস্টপেড প্লাস প্ল্যানগুলিতে Netflix, Amazon Prime আর Disney+ Hotstar মতো OTT সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও।

এছাড়াও এতে কোম্পানি ইন-ফ্লাইট কানেক্টিভিটিও অফার করছে। এবার রিলায়েন্স জিও ঘোষণা করেছে যে অন্য টেলিকম কোম্পানির গ্রাহকরা যদি JioPostpaid Plus এর সুবিধা চান, তাহলে তাঁরা এবার তাঁদের ক্রেডিট লিমিট ফরওয়ার্ড করতে পারবেন। কোম্পানি জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে আলাদা করে কোনও চার্জ নেওয়া হবে না।

```

Reliance Jio এবার সে সব গ্রহাকদের জন্য নতুন carry-forward ক্রেডিট লিমিটের সিবিধা নিয়ে এল যারা অন্য কোনও টেলিকম অপারেটর ছেরে জিওতে মাইগ্রেট করতে চান। কোম্পানি দাবি করেছে যে এর ফলে অনান্য অপারেটর থেকে JioPostpaid Plus এ মাইগ্রেট করতে গ্রহাকদের অনেক সুবিধা হবে। কোম্পানি নতুন সিম কার্ড বিনামূল্যে বাড়িতে ডেলিভারি করে দেবে। কোম্পানি প্রিপেড থেকে পোস্টপেড আর পোস্টপেড থেকে পোস্টপেড কানেকশন মাইগ্রেট করার অপশন দিচ্ছে।

যেই নম্বরটিকে আপনি জিওতে পরিবর্তিত করতে চাইছেনম সেই নম্বর থেকে 8850188501 নম্বরে হোয়াটসঅ্যাপে ‘Hi’ লিখে পাঠান। এর পর বর্তমান অপারেটরের পোস্টপেড বিলটি আপলোড করুন। জিও পোস্টপেড কানেকশনের জন্য নতুন জিও সিম কার্ডের হোম ডেলিভারি করানোর জন্য 1800 88 99 88 99 নম্বরে কল করুন বার ওয়েবসাইটে যান। এবার জিও পোস্টপেড প্লাস সিম কার্ড আপনার বাড়িতে পৌঁছে যাবে। আপনি চাইলে জিও স্টোর বা রিলেয়েন্স ডিজিটাল থেকেও সিম নিতে পারেন। জিও পোস্টপেড প্লাস সম্পর্কে আরও তথ্য জানতে এখানে www.jio.com/postpaid যান।

```

JioPostpaid Plus পরিষেবায় পাঁচটি প্ল্যান আছে – ৩৯৯ টাকা, ৫৯৯ টাকা, ৭৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। এখানে জিও অ্যাপ ছাড়াও বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar VIP এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই পরিষেবায় জিও বিশ্বের সমস্ত পোস্টপেড টেলিকম সার্ভিস প্রদানকারী সংস্থার চেয়ে সেরা সুবিধা দিচ্ছে।