ব্যাট হাতে তাণ্ডব,১ ওভারে মারলেন ২৩ রান!মাত্র ২০ বলে হাফ সেঞ্চুরি,রেকর্ড বাংলার ঋদ্ধির!

ব্যাট হাতে আজকে তাণ্ডব দেখা গেল বাংলার দুর্দান্ত ক্রিকেটার ঋদ্ধিমান সাহার। আইপিএলে আজকে মুখোমুখি হয়েছে গুজরাট এবং লখনৌ এই দুটি দল যেখানে হার্দিক পান্ডিয়া এবং কুনাল পান্ডিয়া একে অপরের সামনাসামনি। রীতিমতো ব্যাটিং কিসের উপর দুর্দান্ত শুরু করেন ঋদ্ধিমান এবং শুভমান গিল কিন্তু শুভমান গিলকে শুধুমাত্র একজন দর্শকের ভূমিকা দেখা যায় তার কারণ ব্যাট হাতে তাণ্ডব চালাচ্ছিলেন ঋদ্ধিমান।

মহসিন খান, যিনি গত বছরের আইপিএল এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তাকে ঋদ্ধি এক ওভারে মারলেন ২৩ রান, শুধু তাই নয় কোন বোলার আজকে ছাড়া পাইনি, আবেশ খান থেকে শুরু করে যস ঠাকুর, প্রত্যেককে রীতিমতো মাঠের বাইরে মেরেছেন ঋদ্ধিমান। মাত্র ২০ বলে সম্পন্ন করেছেন নিজের হাফ সেঞ্চুরি, চারটি বিশাল ছক্কাও মেরেছেন। বোলারদের নিয়ে রীতিমত ছেলে খেলা করতে দেখা যায় তাকে পাওয়ারপ্লের মধ্যে।

```

গত ম্যাচেও তিনি বেশ ভালো একটা ভালো রান পেয়েছিলেন, তবে বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছিলেন কিন্তু আজকে লখনৌয়ের বোলিংয়ের সামনে নিজেকে উজাড় করে দিলেন বাংলার ঋদ্ধিমান সাহা, তিনি আরো একবার প্রমাণ করে দিলেন যে বাংলার ক্রিকেটাররা আইপিএল খেলার জন্য যথেষ্ট ট্যালেন্ট রাখে। কারণ একটা লম্বা সময় ধরে কলকাতা নাইট রাইডার্স কে দেখা যায় বাংলার ক্রিকেটারদের আইপিএলের সুযোগ না দেওয়া।

জানিয়ে রাখি যে আজকে যে পিছে খেলা হচ্ছে সেই পিছে রিঙ্কু সিং শেষ পাঁচটি বলে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন তাদের রীতিমতো একটা ব্যাটিং সহায়ক এই পিচ আর এই পিছে তাণ্ডব চালাতে দেখা গেছে শুভমান গিল এবং ঋদ্ধিমান সাহা কে। পাওয়ার প্লের ছ ওভারে শেষে ৭৮ রান পর্যন্ত পৌঁছে গিয়েছিল আজকে গুজরাটের দল।

```

শেষ পাওয়া খবর পর্যন্ত ঋদ্ধিমান সাহা ২৩ বলে ৫৪ রানে নট আউট রয়েছেন। তার থেকে একটা বড় ইনিংস আশা করছে বাংলার ক্রিকেট ভক্তরা।