অভিনব পদ্ধতিতে দাঁড়িয়ে থাকা বাস থেকে চুরি সোনার চেন,রইল ভিডিও

আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের সমস্ত চাওয়া-পাওয়া গুলি । আর একথা অস্বীকার করার কোন উপায় নেই যে আমরা যতটা সভ্যতার অগ্রগতিতে হাত ধরে এগিয়ে চলেছি ঠিক ততখানি অন্ধকার গ্রাস করছে আমাদেরকে । বেড়ে চলেছে আমাদের চারপাশে অপরাধ গুলি । জঘন্য থেকে জঘন্যতম অপরাধ করতে ন্যূনতম কুন্ঠিত বোধ হচ্ছে না অনেকে।

সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বিভিন্ন প্রান্তের বিশ্বের খবর নিমিষের মধ্যে পেয়ে থাকি বলে এখনকার প্রজন্মের ছেলেমেয়েরা অধিকাংশই ভরসা করে থাকে সোশ্যাল মিডিয়ার উপর । শুধুমাত্র এখনকার প্রজন্ম ছেলে মেয়ে বললে ভুল হবে । তার পাশাপাশি আমাদের আগের প্রজন্ম আমাদের বাবা-মা রা বর্তমান যুগের সোশ্যাল মিডিয়ার ওপর ধীরে ধীরে নির্ভরশীল হয়ে উঠছে । এবং এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সামাজিক রাজনৈতিক খবর পেয়ে থাকে বলে প্রতিদিনই বেড়ে চলেছে তার জনপ্রিয়তা।

সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বিভিন্ন খবর ছবি ভিডিও আমরা দেখে থাকি যার থেকে আমাদের শিক্ষা হয় । কখনো সেই সমস্ত ভিডিও থেকে আনন্দ নি । আবার কখনো আবেগে ভাসি ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল যেটি দেখলে আপনার চক্ষু চড়কগাছ করে দেবে । বাসের মধ্যে সোনার চুরি হলো । কিন্তু চুরি করল এক অভিনব পদ্ধতিতে।

নীচে রইলো আরো একটি ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক হঠাৎ করে এক বাসে ওঠে এবং প্রথমে সে সব দিকে নজর রেখে দেয় যে কোথায় কোন দিকে কোন যাত্রী কেমন ভাবে বসে রয়েছে। তারপর সে বাস থেকে নেমে যায় কিছুক্ষণ পর আবার বাসে চাপে এবং জানলার ধারে বসে থাকা এক মহিলার গলার দিকে হাত বাড়িয়ে তার সোনার চেন বা চেন জাতীয় কোন জিনিস টেনে ছিড়ে নিয়ে বাস থেকে নেমে পালিয়ে যায় । যদিও তার পিছনে ধাওয়া করেছিল বাসের যাত্রীরা । কিন্তু তাকে পাওয়া সম্ভব হয়নি । ঘটনাটি ঘটেছে ডুয়ার্সে । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং মন্তব্যের মাধ্যমে অনেকে সাবধান থাকার বার্তা দিয়েছে।

Stay on top of news.