ম্যাচের মধ্যেই ইশান কিষানকে থাপ্পড় মারতে গেলেন রোহিত!চাঞ্চল্যকর কান্ড!দেখুন ভিডিয়ো

দুটি ম্যাচে এগিয়ে থেকেও তৃতীয় ম্যাচে হারতে হয়েছে ভারতকে পাশাপাশি শেষ ম্যাচের প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ভারতকে ব্যাকফুটে ঠেলে দিয়েছে অস্ট্রেলিয়া। তবে মাঠে বেশ কিছু প্রশ্ন উঠেছে রোহিত শর্মাকে নিয়ে। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির মতো আগ্রাসী নন তিনি। অনেকটাই শান্ত স্বভাবের। অনেকটা মহেন্দ্র সিং ধোনির মতো। বিভিন্ন সময়ে রোহিতের আবেগের একটা বিস্ফোরণ ঘটে। আবার কোনও সময় উদাসীন হয়ে থাকেন। সতীর্থদের সঙ্গে বিভিন্ন খুনসুটির জন্য মাঝে মাঝেই অতিরিক্ত প্রচারের আলোয় এসে পড়েন রোহিত। ঘটনা অন্যরকম হলেও নেট মাধ্যম নেতিবাচক হিসাবে দেখে সেটাকে। ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ ম্যাচের প্রথম দিনই এমন এক ঘটনা ঘটল।

অনেকের মতে এই বিষয়টি নাকি মজা করা হয়েছে। ইশান কিষাণকে থাপ্পড় মারার ভঙ্গি করলেন রোহিত। যা নিয়ে সমালোচিত হতে হচ্ছে তাঁকে।ঘটনার সূত্রপাত বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ ম্যাচের প্রথম দিন ড্রিঙ্কসের সময়। রবীন্দ্র জাদেজার সঙ্গে কথা বলছিলেন রোহিত। সেই সময় দল দিতে মাঠে প্রবেশ করেন ইশান কিষাণ। রোহিত শর্মার হাত থেকে জলের বোতল নিয়ে ফেরার সময় তা মাঠে পড়ে যায়। ফের ইশান সেটা তুলতে গেলে রোহিত থাপ্পড় মারার একটি ভঙ্গি করেন। যদিও তা ইশানের গায়ে লাগেনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

```

ইশান জলের বোতল নিয়ে ড্রেসিংরুমে ফিরে যান। যদিও মজার ছলেই করেন তিনি।এই ঘটনা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার রোহিত। ইশানকে মারধোর এবং অসম্মানের অভিযোগ তুলেছেন সমালোচকরা। অনেকে আবার রোহিতকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েছেন। যদিও এ অহেতুক সমালোচনা। অবশ্য তাতে কান দিতে একেবারেই চান না ভারত অধিনায়ক। কারণ তিনি মজার ছলেই তা করেছেন সতীর্থের সঙ্গে।দেখুন সেই ভিডিও :

https://twitter.com/IconicKohIi/status/1633749883005071362

একটু পিছনে ফিরে তাকালেই দেখা যাবে রোহিত এবং ইশান দীর্ঘদিন ধরে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। সম্প্রতি বিসিসিআইয়ের পোস্ট করা একটি ভিডিওতে রোহিত এবং ইশানকে খুনসুটি করতে দেখা গিয়েছে।ইশান বর্ডার-গাভাসকর ট্রফিতে দলে থাকলেও প্রথম একাদশে জায়গা পাননি তিনি। উইকেটরক্ষক ব্যাটার হিসেবে খেলানো হচ্ছে কেএস ভারতকে। কেএস প্রতিটি ম্যাচে ব্যর্থ হলেও তাঁকে সুযোগ দেওয়া হয়েছে। তাই নিয়ে অনেকে অনেক মন্তব্য করতে শুরু করেছেন। বিশেষজ্ঞরা ভেবেছিলেন চতুর্থ এবং শেষ ম্যাচে সুযোগ দেয়া হবে ইশানকে। কিন্তু তা হয়নি।

```

এই বিষয়ে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘যখন এইরকম পিচে খেলা হয় সেই সময় কয়েকজন ব্যর্থ হবে। তাদেরকে সব সময় সাহায্য করা উচিত। আমরা ভরতের সঙ্গে এখন সেটাই করছি। ওর অভিজ্ঞতা আছে। ভালো কিপিংও করে। অন্যদিকে আমি ইশানের সঙ্গেও কথা বলেছি। ওকে যখন খেলানো হবে তখন সেও অনেকগুলি ম্যাচে খেলার সুযোগ পাবে। দুটো ম্যাচে ব্যর্থ হলেই তাঁকে বসিয়ে দেওয়া উচিত নয়। এটা অন্যায়।’