সরফরাজ রান আউট হতেই রোহিত শর্মার রিঅ্যাকশন, স্পষ্ট করে দেয় সরফরাজ কতটা গুরুত্বপূর্ণ ভারতীয় টিমে

ভারত অধিনায়ক রোহিত শর্মা নিজের দুর্দান্ত সেঞ্চুরি করেছেন কিন্তু তার সত্বেও সরফরাজ খান যিনি জীবনের প্রথম ম্যাচ খেলেছেন তিনি রান আউট হওয়ার পরে খুবই রেগে যান ভারত অধিনায়ক রোহিত শর্মা। আর সেই দৃশ্য এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ব্যাট করতে যাওয়ার আগে সরফরাজকে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন রোহিত এবং অধিনায়কের কথা অক্ষর অক্ষরে পালন করে দুর্দান্ত ইনিংস খেলেছেন সরফরাজ। কিন্তু যেভাবে তিনি আউট হলেন মোটেও খুশি নন রোহিত শর্মা এবং সারা ভারতের ক্রিকেট ভক্তরা।

যে ভাবে তিনি খেলা শুরু করেন তাতে অবশ্যই বলা যায় যে সরফরাজ খান তার জীবনের প্রথম ম্যাচেই সেঞ্চুরি টা মিস করে ফেলেছেন তার কারণ যেভাবে তিনি খেলছিলেন তাকে আউট করা খুব একটা সহজ ছিল বলে মনে হয় না। সরফরাজ খান রান আউট হওয়ার জন্য অনেকে রবীন্দ্র জাদেজাকে দায়ী করছেন আর তার পাশাপাশি রোহিত শর্মা তার রিয়াকশন দিয়ে স্পষ্ট করে দিয়েছেন যে তিনি যাতে যার উপর রেগে থাকুক বা না থাকুক সরফরাজের রান আউট টা নিয়ে মোটেও খুশি হননি।প্রথমে দেখে নিন সরফরাজ কিভাবে রান আউট হলেন।

```
https://twitter.com/coolfunnytshirt/status/1758108923125792883?t=ztuygUl8XDGffeCT8piKwA&s=19

অনেক লড়াইয়ের পরে অবশেষে ভারতীয় দলে প্রথম ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সরফরাজ খান এবং জীবনের প্রথম ম্যাচেই তিনি 62 রান করেছেন যা অতীব মূল্যবান কারণ ভারতীয় দল সেই সময় একটা সমস্যার মধ্যে পড়েছিল রোহিত শর্মার আউট হওয়ার ফলে। ব্যাট নামতে আছে সরফরাজকে হাত মিলিয়ে রোহিত শর্মা বলেন দায়িত্ব নিয়ে খেলতে। অধিনায়কের কথা অক্ষরে অক্ষরে পালন করেন তিনি, দেখুন সরফরাজ রান আউট হওয়ার ফলে ভারত অধিনায়ক রোহিত শর্মা কিভাবে রেগে গেলেন:

রান আউট হওয়ার আগে সরফরাজ ভারতীয় দলকে মোটামুটি ভাবে একটা ভালো জায়গায় পৌঁছে দিয়েছেন এবং এখনো ভারতের হাতে যথেষ্ট ব্যাটসম্যান রয়েছে। প্রথম দিনের খেলা ইতিমধ্যেই শেষ হয়েছে এবং বলা যায় মোটামুটি ভাবে ভারতীয় দল বেশ খানিকটা এগিয়ে রয়েছে।।

```

স্বজনপোষণ বাদ দিয়ে যদি এইভাবে আসল ট্যালেন্টেড ক্রিকেটারদের ভারতীয় দলে জায়গা দেওয়া হয় তাহলে অবশ্যই সর্পরাজের মত ক্রিকেটাররা ভারতীয় দলের জায়গা পাবে এবং দেশের হয়ে ভালো ইনিংস খেলবে।

সরফরাজের এই ইনিংস আপনার কেমন লাগলো?