শাশুড়ি ঘুমে আচ্ছন্ন, বাড়িতে নেই স্বামীও, সেই সুযোগে পুত্রবধূ যা করলেন! চক্ষু চড়কগাছ

নতুনগ্রাম এলাকার বাসিন্দা সনকা মল্লিকের দাবি, গত ২৪ ঘণ্টা ধরে নিখোঁজ তাঁর পুত্রবধূ শিল্পী মল্লিকের (১৯) কোনও সন্ধান মিলছে না। সনকার দাবি, সোমবার বিকেলে তিনি এবং শিল্পী ঘরে শুয়েছিলেন। তাঁর বক্তব্য, তিনি ঘুম থেকে উঠে দেখেন তাঁর বৌমা ঘরে নেই। বিষয়টি তিনি পরিবারের অন্য সদস্যদেরও জানান। কিন্তু বৌমা যে কি কাণ্ড ঘটিয়েছেন সেটা তখনও তারা বুঝতে পারেন নি।

শাশুড়ি ঘুমে আচ্ছন্ন ছিলেন। বাড়িতে নেই স্বামীও। আর সেই সুযোগে নগদ টাকা এবং গয়না হাতিয়ে নিয়ে চম্পট পুত্রবধূ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুর থানা এলাকার নৃসিংহপুরের নতুন গ্রাম এলাকায়। এ নিয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেছেন ওই তরুণীর শাশুড়ি। পুলিশ ওই তরুণীর সন্ধানে নেমেছে।অভিযোগ, বাড়ি থেকে যাওয়ার সময় বৌমা নগদ ৩৫ হাজার টাকা এবং তিন ভরি সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছেন।

```

শিল্পীর খোঁজে আশপাশের এলাকায় সন্ধান চালান সনকা এবং তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু ২৪ ঘণ্টা কেটে গেলেও শিল্পীর কোনও খোঁজ পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন সনকা। শান্তিপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

সনকার বক্তব্য, ‘‘বৌমা আমার সঙ্গে ঘুমোচ্ছিল। ঘুম থেকে উঠে দেখি ও নেই। ওকে তার পর থেকে আর খুঁজে পাচ্ছি না। বছক দুয়েক হল আমার ছেলের বিয়ে হয়েছিল। তবে কিছু দিন ধরে দেখছিলাম আমার বৌমা সবসময় ফোনে কারও সঙ্গে কথা বলত।’’

```

জানিয়ে রাখি যে এই ধরনের ঘটনা প্রথমবার খবরের শিরোনামে এসেছে এমনটা নয়, মাঝেমধ্যে এই ধরনের ঘটনা আমাদের সমাজে ঘটে থাক। বিশেষ করে এক ধরনের পেশাগত মহিলা হন যারা এই ভাবে বিয়ের ফাঁদ পেতে সমস্ত গয়না নিয়ে ভ্যানিশ হয়ে যায়। যদিও এই ক্ষেত্রে কি ঘটনা ঘটেছে সেটা তদন্ত করে দেখছে পুলিশ।