মাঠের মধ্যেই KKR ক্যাপ্টেন মর্গানের সাথে অশ্বিনের ঝামেলায় জড়ানো নিয়ে মুখ খুললেন শেন ওয়ার্ন

অশ্বিন বনাম ইংল্যান্ডের ক্যাপ্টেন ইয়ন মরগান। ম্যাচ চলছিল দিল্লির সাথে কলকাতার। বর্তমানে দিল্লি কলকাতার থেকে আরো ভালো জায়গায় রয়েছে তবে কলকাতা প্রথম চারে জায়গা করার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে, এ দিনের ম্যাচে শুরু থেকেই খুব ভালো বোলিং করে কলকাতার বোলাররা যার ফলে ব্যাকফুটে থেকে যায় দিল্লি এবং খুব বেশি রান করতে পারে নি এবং অনেকগুলো উইকেট তারা খুইয়ে দেই ফলে একটা সময় পরে ব্যাট করতে আসেন রবীচন্দ্রন অশ্বিন আর তারপরেই শুরু হয় বিতর্ক।

রবীচন্দ্রন অশ্বিন ব্যাট করার সময় একটি বল থ্রো করেন কলকাতার ফিল্ডার রাহুল ত্রিপাঠী যা ব্যাটসম্যানের গায়ে লেগে দূরে চলে যায় এবং সাধারণভাবে এরকম কিছু হলে ব্যাটসম্যানরা ছুটে রান্ নেন না, খেলার প্রতি তারা সম্মান প্রদর্শন করেন। কিন্তু এক্ষেত্রে আবারো বিতর্কের সূত্রপাত ঘটিয়েছিলেন রবীচন্দ্রন অশ্বিন, তিনি সেই বলে রান নিতে বলেন রিশাব পান্ত কে এবং তারা রান সম্পন্ন করেন। আর এখানেই আশ্বিনের সঙ্গে মরগানের বাকবিতণ্ডার শুরু।

```

এইভাবে রান নেওয়ার জন্য যে মোটেই খুশি হননি কলকাতার ক্যাপ্টেন ইয়ন মরগান সেটা তিনি মাঠেই বুঝিয়ে দেন। দীনেশ কার্তিক এই ব্যাপারে বলেন যে এটি মোটেই ইয়ন মরগান পছন্দ করেননি। তারপর আর কি মাঠের মধ্যেই অশ্বিন এবং মর্গানের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। আর এই ব্যাপারে এবারে মুখ খুলেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ান। তিনি এক্ষেত্রে অশ্বিনের দোষ দেখছেন এবং তিনি জানাচ্ছেন যে এটা মোটেই অশ্বিনের করা ঠিক হয়নি এবং প্রত্যেকবার যেকোনো ধরনের বিতর্কের মধ্যে অশ্বিনকে কেন দেখা কাছে বলে তিনি প্রশ্ন তুলেছেন।

বরাবরই ঠিক কে ঠিক এবং ভুলকে ভুল বলতে অভ্যস্ত শেন ওয়ান। এরকমই আরো একটি বিতর্কে যখন অশ্বিন জড়িয়েছিলেন বাটলারের সাথে তখন তিনি অশ্বিনের পক্ষে কথা বলেছিলেন। আর এক্ষেত্রে তিনি আশ্বিনের সমালোচনা করেছেন কারণ তার বক্তব্য অশ্বিন যেটা করেছে সেটা কখনোই করার মত জিনিস নয় এবং এটা যেন ক্রিকেটের ফিল্ডে আর দেখা না যায়।

```

অন্যদিকে দিনেশ কার্তিককে এই ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি বলেন যে মর্গান এই রান নেওয়ার ব্যাপারটি মোটেই ভাল চোখে দেখেননি এবং DK ব্যক্তিগতভাবে এই ব্যাপারে খুশি যে শান্তি বজায় রাখার দায়িত্ব তিনি ছিলেন এবং তিনি শান্তি বজায় রাখতে পেরেছেন এবং ঝামেলা মেটাতে পেরেছেন।