ভারতীয় মহিলা ক্রিকেটারকে খিল্লি শ্রীলঙ্কান ব্যক্তির,মেমে দিয়ে জবাব ওয়াসিম জাফরের

ভারতীয় ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন অনেক ক’বছর হল কিন্তু ইন্টারনেটে তিনি যথেষ্ট একটিভ। সোশ্যাল মিডিয়া মাধ্যমেগুলিতে তিনি এতটাই একটিভ থাকেন যে তাকে ভালবেসে ভক্তরা নাম দিয়েছে মেমে কিং। কারণ যেকোনো বিষয়ে বিভিন্ন ধরনের মেমে তিনি তার টুইটারে শেয়ার করে থাকেন। আর সেখান থেকেই তার নাম হয়েছে মেমে কিং। সম্প্রতি এক ভারতীয় মহিলা ক্রিকেটারকে খিল্লি করতে আসা শ্রীলঙ্কান ব্যক্তিকে ঘুরিয়ে কাপড় পরিয়ে দিলেন তিনি।

ভারতীয় মহিলা ক্রিকেটার শিখা পান্ডে যিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলা ম্যাচে একটি অসাধারণ বল করেছেন যেটিকে এখনো পর্যন্ত শতাব্দীর সেরা বল হিসেবেই অনেকে মনে করছেন। সেই বিষয়ে টুইট করেছিলেন ওয়াসিম জাফর এবং তিনি লিখেন এটি শতাব্দীর সেরা বল হতে পারে। আর সেখানে কমেন্ট করেন এক শ্রীলঙ্কান ব্যক্তি, তিনি লিখেন এটা কোনদিনই শতাব্দীর সেরা বল নয় শুধুমাত্র পিচের ফাটলটিতে পড়ে বলটি এতটা ঘুরেছে এবং ব্যাটসম্যানটির কপাল খারাপ, বলটি কোনভাবেই বিশাল কিছু বল নয়।

আর সেই ব্যক্তিকে জবাব দিতে কি করে ভুলে যাবেন ওয়াসিম জাফর। শ্রীলঙ্কান সেই ব্যক্তিকে তিনি টুইটারে জবাব দিলেন। ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার ওয়াসিম জাফর, কিন্তু সোশ্যাল মিডিয়াতে তিনি যেন স্লগ ওভারে t20 খেলছেন। তাই সেই ব্যক্তিকে জবাব দিলেন তিনি নিজের মত করে, তিনি শেয়ার করলেন একটি মেমে, সেটা দিয়ে তিনি সেই ব্যক্তিকে জবাব দিলেন। দেখুন সেই মেমেটি,

যে মেমেটি ভারতের এই প্রাক্তন ক্রিকেটার শেয়ার করেছেন সেখানে বলা হয়েছে, যদি আপনি আপনার মস্তিষ্ককে বিশ্রাম দিয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার মুখটিকেও আপনার বিশ্রাম দেয়া উচিত। অর্থাৎ তিনি বলতে চেয়েছেন যে একদমই নির্বোধের মতো কথাবার্তা বলছেন এই শ্রীলঙ্কান ব্যক্তি। আর ওয়াসিম জাফর এর এই মেমে শেয়ার করার নেশাতে ভীষণভাবে হাস্যরস খুঁজে পেয়েছেন ক্রিকেটের ভক্তরা।

মেমেটি ইতিমধ্যে ইন্টারনেটে ভীষণ ভাইরাল হয়েছে, অনেকে কমেন্টে লিখছেন মিস্টার জাফরের মেমে কিং নামটি একদম যথার্থ। জানিয়ে রাখি ওয়াসিম জাফর একসময় ভারতীয় ক্রিকেটের জনপ্রিয় ওপেনার ছিলেন এবং টেস্টে তার ডাবল সেঞ্চুরিও করেছে। একটা সময় তাকে দ্বিতীয় রাহুল দ্রাবিড়ও বলা হতো কারণ তিনিও দ্রাবিড়ের মত দেওয়াল হয়ে দাঁড়িয়ে যেতেন এবং তাকে আউট করা ছিল খুবই মুশকিল।