কোন স্বপ্ন দেখলে ধনলাভ হয় আর কোন স্বপ্নে দরিদ্র? জেনে রাখুন

যখন মানুষ গভীর ঘুমে আচ্ছন্ন হয় তখন স্বপ্ন খুব একটা আসে না, এমপি যখনই ঘুম সামান্য কাঁচা হয় সাধারণত তখনই স্বপ্নের আবির্ভাব ঘটে এবং স্বপ্নশাস্ত্র অনুযায়ী প্রত্যেকটি স্বপ্নের কোনও না-কোনও অর্থ হয়। অর্থাৎ কোথাও না কোথাও স্বপ্নে দেখা বিষয়গুলির জীবনের সাথে কোন না কোন ভাবে একটা কানেকশন থাকে। ভবিষ্যতে কী হতে চলেছে, তার ইঙ্গিত বহন করে স্বপ্ন। কিছু স্বপ্ন শুভ হয়, আবার কিছু অশুভ। শুধু প্রয়োজন স্বপ্নগুলোকে ঠিকমতো মিলিয়ে নেওয়া। এমন বেশ কয়েকটি স্বপ্ন আছে, যা ধনলাভের দিকে ইঙ্গিত করে। এরকম ৯ টি স্বপ্নের কথা নিচে দেওয়া হল। প্রথমত, ১) স্বপ্নে যদি ছোট বাচ্চাকে দুষ্টুমি করতে দেখেন, তার অর্থ শীঘ্রই ধন লাভ হবে।

২) আবার কোনও ব্যক্তির মল দেখা দেওয়াও শুভ মনে করা হয়। এর অর্থ আপনার গৃহে ধনের আগমন হবে। হতে পারে আটকে থাকা টাকা আপনি তাড়াতাড়ি পেয়ে যাবেন।৩) নিজেকে বা অন্যকে স্নান করতে দেখাও শুভ মনে করা হয়। অদূর ভবিষ্যতে যদি যাত্রার সম্ভাবনা থাকে, তাহলে তার ফলে অর্থ লাভ হতে পারে।৪) গঙ্গায় ডুব দিতে দেখলে জানবেন নিজের টাকা ফেরত পেতে পারেন।

৫) আবার স্বপ্নে দাঁত ভাঙতে দেখা বা দাঁত ব্রাশ করতে দেখাও শুভ। এর অর্থ তাড়াতাড়ি টাকা পাবেন। চাকরি ব্যবসায় লাভের সংকেত এই স্বপ্নের মাধ্যমে পাওয়া যায়। ৬) স্বপ্নে আবার খুন-জখম দেখাও ধন লাভের ইঙ্গিত বহন করে। এক্ষেত্রে ঋণ দেওয়া টাকাও ফেরত পেতে পারেন।৭) স্বপ্নে টানাহেঁচড়া করতে দেখার অর্থ হঠাৎ ধনলাভ।

৮) আবার যদি দেখেন, কোথাও ইন্টারভিউ দিতে যাচ্ছেন, তাহলেও বুঝবেন এটি ধনলাভের দিকেই ইঙ্গিত করছে।৯) কোনও মন্দির বা প্রতিষ্ঠানে ভোগ খেতে দেখেন, তাহলে জানবেন ভবিষ্যতের কোনও অর্থনৈতিক চুক্তি সফল হতে চলেছে।

stay on top of news.