‘জুতো রাখা হয় ফ্রিজের ভিতর!বাংলা সিরিয়ালেই সম্ভব,’ ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

গ্রামগঞ্জের গৃহবধূদের সন্ধ্যেবেলায় সময় পার করার সব থেকে ভালো এবং প্রিয় অপশন হল বাংলা সিরিয়াল। কিন্তু এই বাংলা সিরিয়াল গুলোতে এমন এমন সব জিনিস দেখানো হয়, যেগুলো দেখে একজন সুস্থ মস্তিষ্কের মানুষ ভাবতে শুরু করবে যে এই ধরনের দৃশ্য কে বানাই। এই বাংলার সিরিয়াল নিয়ে বিতর্ক কম নেই, পরিস্থিতি এরকম জায়গায় গিয়েছিল যেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিরিয়ালে এই সমস্ত কুটকচালি নিয়ে মন্তব্য করেছিলেন।। তবে বর্তমানে একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে।

বাংলা সিরিয়াল নিয়ে বিতর্ক আজকের নয়। একটা লম্বা সময় ধরে বাংলা সিরিয়াল নিয়ে চরম বিতর্ক চলে আসছে। যদিও তার বেশ কিছু কারণ রয়েছে কখনো বা ভিন্ন ভিন্ন ধরনের ঘটনা আবার কখনো সেই একই ধরনের কুটকচালি সবকিছু মিলিয়ে বাংলা সিরিয়াল নিয়ে বিতর্কে অভাব নেই তবে বর্তমানে নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে নতুন করে বাংলা সিরিয়ালকে ট্রোল করা হচ্ছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সেই বাংলা সিরিয়ালের হিরো বাড়ি থেকে বের হবেন অর্থাৎ কোথাও একটা যাবেন কিন্তু সেখানে যাওয়ার পূর্বে তিনি যখন জুতো বের করছেন সেটি তিনি বের করলেন ফ্রিজের ভিতর থেকে, কিছুদিন আগে দিল্লিতে এক ব্যক্তি তার লিভ ইন পার্টনারকে খুন করে তার শরীরের টুকরো গুলো ফ্রিজের মধ্যে রেখেছিলেন, তবে বাংলা সিরিয়ালের ফ্রিজের মধ্যে জুতো রাখা যেন তাকেও ছাপিয়ে যাচ্ছে। নিচে রইলো সেই ভিডিও :

এই ভিডিওটি সামনে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমগুলিতে ভীষণভাবে ভাইরাল হয়েছে এবং এই ভিডিওটি কি হাতিয়ার করে আবার নতুন করে বিভিন্ন সমস্ত ট্রলাররা বাংলা সিরিয়াল কে ট্রোল করছেন কারণ এই সুযোগ হাতছাড়া করতে চাইছেন না কেউই।

পাশাপাশি আপনাদের জানিয়ে রাখবো যে বাংলা সিরিয়াল একদিকে যেমন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে তেমনি একের পর এক নতুন সিরিয়াল বর্তমান মুহূর্তে আসছে এবং সেই নিয়েও বাংলা সিরিয়ালগুলি কেও ট্রল হতে হচ্ছে।