সিংহ রাশির বার্ষিক রাশিফল

আপনার এই বছর

বর্তমান বর্ষে এ রাশির জাতকের খুব ভাল বছর। আয় বা উন্নতির দিকে খুব ভাল সুযোগ পাবেন, কিন্তু শরীরের কিছু কষ্ট যেমন উদরপীড়া, বায়ু-অম্ল-শ্লেষ্মা ঘটিত ব্যাধি, অর্শাদি গুহ্যরোগ, চরণে আধাতপ্রাপ্তি বা বেদনানুভব জনিত ক্লেশভোগ অবশ্যাম্ভবী। চক্ষু ও মূত্রাশয়ে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। প্রভূত অর্থব্যয় হলেও তুলনামূলক ভাবে অধিক ধনসঞ্চয়ে সক্ষম হবেন। অধিক ব্যয় হবে কিন্তু অসদ্বব্যয় হবে না। প্রশাসনিক কর্মে লিপ্ত ব্যক্তিগণ ও ব্যবসায়ীগণ, বিশেষত ঔষধ ব্যবসায়ীগণ, উন্নতিলাভ করবেন অনেক বেশি। বিশেষ কোনও কৃতিত্ব প্রদর্শনের ফলে খ্যাতিলাভ ও সম্পদ বৃদ্ধি হতে পারে। ভাতৃভাব শুভাশুভ মিশ্রিত।

ভ্রাতা-ভগ্নীদের সঙ্গে একাধিক বার সদ্ভাব ক্ষুণ্ণ হওয়ার উপক্রম হতে পারে, তথাপি সদ্ভাব ছিন্ন হবে না। কোন এক ভ্রাতার (সম্ভবত জ্যেষ্ঠ ভ্রাতার) শারীরিক ক্লেশের জন্য মানসিক দুঃখভোগ অসম্ভব নয়। ক্ষেত্র বিশেষে জ্যেষ্ঠ ভ্রাতার শারীরিক অবনতি ঘটতে পারে। পুত্র-কন্যাদের স্বাস্থ্যের অবনতি যোগ দৃষ্ট হয় না। তাদের আচরণে মধ্যে মধ্যে মনঃকষ্ট সৃষ্টি হতে পারে, তবে তা সাময়িক। একটি  সন্তানের কৃতিত্বপূর্ণ কাজের জন্য মুখোজ্জ্বল হবে ও আনন্দ বৃদ্ধি পাবে।

```

পরীক্ষার ফল নিজের অনুকুলে থাকবে। গৌরবর্ণ এক নূতন সদবন্ধুলাভ ও তাহার প্রচেষ্টায় জাতকের কর্মের প্রসার ও প্রসিদ্ধিলাভ যোগ লক্ষিত হয়। অবিবাহিতদের বিবাহ, বিবাহিতের সুপুত্র লাভ সম্ভব। পিতৃ-মাতৃ স্বাস্থ্যের কিঞ্চিৎ অবনতি এবং তজ্জন্য অর্থব্যয়ের যোগ দৃষ্ট হয়। গুপ্তশত্রুর সম্বন্ধে সতর্ক থাকা প্রয়োজন। অবশ্য এ বৎসরে শত্রুকুল নতি স্বীকারে বাধ্য হবেন।


অর্থ: আর্থিক ব্যাপারে এ বছর খুব ভাল যোগাযোগ আসতে পারে। ব্যবসায় খুব ভাল উন্নতি হতে পারে। গোটা বছরই আর্থিক ব্যাপারে কোনও অসুবিধা হবে না। 
পরিবার: বছরের মধ্য ভাগে বিবাহিত জীবন খুব ভাল কাটবে। পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কোনও ছোট বিবাদ হঠাৎ অনেক দূর যেতে পারে। 

```


সম্পর্ক: এ বছর কোনও নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা, তাতে অশান্তি বাড়তে পারে। পুরনো সম্পর্ক নিয়ে একটু চিন্তায় থাকতে হবে। নতুন প্রেমের পথে চিন্তা-ভাবনা করে পা বাড়ানো দরকার।   


জীবিকা: এ বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা বাড়বে না। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। চাকরিতে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।